বুধবার, ১৫ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নায়িকা বললেন, যা হয়েছে সব ভুলে যেতে চাই

নায়িকা বললেন, যা হয়েছে সব ভুলে যেতে চাই

স্বদেশ ডেস্ক:

ব্যক্তি জীবনে সব সময় ইতিবাচক থাকার চেষ্টা করেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহান। তাকে নিয়ে নানা সময়ে নানা বিতর্ক উঠলেও তাতে তিনি কান দেন না। এবার ভক্তদের সঙ্গে খোলামেলা আড্ডায় মেতে উঠলেন নুসরাত।

আজ শুক্রবার ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে ‘আস্ক মি’ সেশন করেন নুসরাত। যেখানে ভক্তদের সরাসরি প্রশ্ন করার পথ খুলে দেন তিনি। আর সেই পর্বেই তার ব্যক্তিজীবন নিয়ে ভক্তদের একের পর এক কৌতূহল মেটালেন নুসরাত। কেন শ্বশুর-শাশুড়ির সঙ্গে ছবি তোলেন না? ফাঁস করলেন সে কথাও।

২০২১ সালে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদের পর টলিউড অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্কে জড়ান নুসরাত। দুই তারকার ব্যক্তিগত জীবন তখন চর্চার কেন্দ্রবিন্দুতে! প্রতিদিনই খবরের শিরোনাম হতেন তারা। সম্পর্ক চলাকালে তাদের ঘরে আসে ইশান নামের সন্তান।

এরপর বিতর্ক দূরে ঠেলে বিয়ে করেন যশ-নুসরাত। তবে যশের মা-বাবার সঙ্গে কখনো ছবি দেখা যায়নি নুসরাতের। তার নেপথ্যের কারণ জানতেই সরাসরি নায়িকাকে প্রশ্ন করেন এক ভক্ত। এর উত্তরে নুসরাত বলেন, ‘আসলে সব বাবা-মায়েদেরই ক্যামেরা থেকে আড়ালে থাকা পছন্দের।’

আরেক ভক্তের প্রশ্ন ছিল- আপনার জীবনে কোনো কিছু মুছে ফেলতে হলে, সেটা কী? এর উত্তরে নায়িকা বলেন, ‘কোনো টাই না। যা হয়েছে সব ভুলে যেতে চাই।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877