শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

খুলনায় ওয়ার্ড আওয়ামী লীগ অফিসে বোমা বিস্ফোরণ

খুলনায় ওয়ার্ড আওয়ামী লীগ অফিসে বোমা বিস্ফোরণ

স্বদেশ ডেস্ক:

খুলনা মহানগরীর ৩৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ অফিসে সোমবার সন্ধ্যায় বোমা বিস্ফোরণ ঘটেছে। নগরীর খানজাহান আলী থানার শিরোমনি এলাকায় অবস্থিত অফিসে এ বোমা বিস্ফোরণ ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

স্থানীয় অধিবাসীরা জানান, মাগরিবের নামাজের আগে শিরোমণি আওয়ামী লীগের কার্যালয়ে থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেনসহ দলীয় নেতাকর্মীরা অবস্থান করছিলেন। তিনি মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদানের উদ্দেশ্যে রওনা হওয়ার কিছু সময় পর অফিসের মধ্যে বিকট শব্দে বিষ্ফোরণ ঘটে। এতে কার্যালয়ের মধ্যে থাকা চেয়ার ও টেবিল দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনার পর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শিরোমণিতে একটি বিক্ষোভ মিছিল করেন।

খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন জানান, তিনি দলীয় কার্যালয় থেকে বেরিয়ে যাওয়ার কিছু সময় পর বোমা বিস্ফোরণের খবর পান।

খুলনা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (নর্থ) মোল্লা জাহাঙ্গীর হোসেন জানান, শিরোমনি এলাকায় আওয়ামী লীগ কার্যালয়ে সন্ধ্যায় এক ব্যক্তি একটি ব্যাগ রেখে চলে যান। এর ১০ মিনিট পর বিকট শব্দে ব্যাগের মধ্যে থাকা বোমা বিস্ফোরিত হয়। তখন দলীয় কার্যালয়ে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি। তবে কার্যালয়ের চেয়ার-টেবিল ক্ষতিগ্রস্ত হয়েছে। বোমা কী ধরনের ছিল তা এই মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করার চেষ্টা চলছে। এদিকে খবর পেয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবীর ঘটনাস্থল পরিদর্শন করেন।

উল্লেখ্য, ১৯৯৭ সালের ফেব্রুয়ারি মাসের শেষের দিকে এই কার্যালয়ের সামনে সন্ত্রাস বিরোধী সমাবেশ চলাকালে বোমা হামলায় সঞ্জিত পাল নামে একজন নিহত ও প্রায় ৪০ জন নেতাকর্মী আহত হয়েছিলেন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877