বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

আজকের রাশিফল মঙ্গলবার ১ অক্টোবর ২০১৯

আজকের রাশিফল মঙ্গলবার ১ অক্টোবর ২০১৯

মেষ : নিজের ব্যক্তিত্ব উন্নত করার জন্য খুব চেষ্টা করুন।দেখবেন ভালো হবে। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার সাহায্য নিন।

বৃষ : অনিবার্য পরিস্থিতি আপনাকে কিছুটা অস্বস্তিতে ফেলতে পারে। কিন্তু আপনি অবশ্যই আপনার ভারসাম্য বজায় রাখার চেষ্টা করবেন । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যাবহার করবেন না।

মিথুন : সঠিক শরীরচর্চা করে আপনার ওজন নিয়ন্ত্রনে রাখা প্রয়োজন। তৈলাক্ত এবং মসলাযুক্ত খাদ্য এড়িয়ে চলুন। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন।

কর্কট : ভবিষ্যত নিয়ে অহেতুক চিন্তার ফলে আপনার মেজাজ খারাপ হতে পারে। আপনাকে অবশ্যই মনে রাখতে হবে যে ভবিষ্যতের উপর অতিশয় নির্ভরশীলতা ছাড়াই বর্তমান উপভোগের মাধ্যমে খুশি আসে।

সিংহ : আপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হবে। মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী হতে পারে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন।

তুলা – আজ একটু বুঝে শুনে বন্ধুদের সঙ্গে কথা বলুন, নাহলে বিবাদ হবে। ভালো কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবা করে মনে আনন্দ থাকবে।

বৃশ্চিক – রাজনীতির সঙ্গে যুক্তরা ভাল খবর পাবেন। আজ সারা দিন নানান কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। তবে অযথা কোনও অশান্তি ঘটতে পারে।

ধনু- অর্থের কারণে চাপ বাড়তে পারে। কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক বেদনা থাকবে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। সফল হবেন।

মকর- নতুন কোনও কাজের চেষ্টা বিফলে যেতে পারে। তবে এবার ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজ নিয়ে সমস্যায় পড়বেন।

কুম্ভ- আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে। পুরনো জিনিস থেকে আজ অনেকটা আয় হতে পারে।

মীন- বাড়িতে বিবাদ যাতে না হয় সেই ব্যাবস্থা করবেন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877