বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

মধ্যরাতে সুখবর নিয়ে হাজির পরীমণি

মধ্যরাতে সুখবর নিয়ে হাজির পরীমণি

স্বদেশ ডেস্ক:

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন। এতদিন পরিবার নিয়ে বেশ দুঃখের সময় কাটিয়েছেন তিনি। এবার কষ্টগুলোকে পাশ কাটিয়ে ফিরতে শুরু করেছেন শুটিংয়ে। ইতোমধ্যেই বেশ কয়েকটি নতুন কাজের মাধ্যমে ফিরছেন তিনি।

এর পাশাপাশি সরব আছেন তিনি সামাজিক যোাগযোগামাধ্যমেও। গত শনিবার সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন রবিবার দিনটি তার জন্য গুরুত্বপূর্ণ। তবে কী কারণে গুরুত্বপূর্ণ সে বিষয়ে কোনো আভাস তখন দেননি।

এদিকে রবিবার সারাদিন অনুরাগীদের পাখির চোখ ছিল অভিনেত্রীর ফেসবুকে। অথচ টু শব্দটি করেননি পরী। দিনভর নেটিজেনদের কৌতূহলে রেখে সরব হলেন আজ প্রথম প্রহরে। জানালেন সরকারি অনুদানের একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।

আজ সোমবার দিবাপূর্ব রাতে নিজের ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করেন পরীমণি। সেখানে উঠে এসেছে নতুন সিনেমাতে চুক্তিবদ্ধ হওয়ার মূহুর্ত। এরপর ছবি সংশ্লিষ্টদের সঙ্গে লেন্সবন্দি হয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, এটা ডোডোর গল্প।

এ থেকে স্পষ্ট ডোডো গল্প নামের অনুদানের ছবিতে যুক্ত হয়েছেন তিনি। এটি পরিচালনার দায়িত্বে আছেন রেজা ঘটক। ২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদান পায় ডোডোর গল্প। এর প্রযোজনার দায়িত্বে আছেন নাজমুল হক ভূঁইয়া।

এর আগে শনিবার নিজের ফেসবুকে পরী লিখেছিলেন, ‘কালকের (রবিবার) দিনটা আমার জীবনের অনেক গুরুত্বপূর্ণ একটি দিন! সেই সঙ্গে কলমের একটি ইমুজি ব্যবহার করেছিলেন। এবার স্পষ্ট করলেন দিনটি গুরুত্বপূর্ণ হওয়ার কারণ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877