শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

পায়জামার মধ্যে ছিল ৩ লাখ ৩৯ হাজার টাকা

পায়জামার মধ্যে ছিল ৩ লাখ ৩৯ হাজার টাকা

স্বদেশ ডেস্ক:

যশোরের বেনাপোল স্থলবন্দর থেকে হুন্ডির ৩ লাখ ৩৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) আজ রোববার দুপুরে বেনাপোল স্থলবন্দরের আন্তর্জাতিক যাত্রী টার্মিনালে ওই টাকা উদ্ধার করে।

বিজিবি সূত্রে জানা গেছে, এক নারী পরনের পায়জামার মধ্যে করে টাকাগুলো নিয়ে যাচ্ছিলেন। পরে বিজিবির সদ্যদের কাছে তিনি আটক হন।

আটক নারীর নাম মোর্শেদা খাতুন (২৮)। তিনি শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দানশাইল গ্রামের বাসিন্দা।

বিজিবি জানায়, মোর্শেদা খাতুন একজন হুন্ডি পাচারকারী। আজ দুপুরে ওই নারী হুন্ডির টাকা নিয়ে বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসেন। অভিবাসন এবং কাস্টমসের আনুষ্ঠানিকতা শেষে বেলা দেড়টার দিকে তিনি বেনাপোল স্থলবন্দরের আন্তর্জাতিক যাত্রী টার্মিনালের সামনে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে এ সময় তাঁকে আটক করা হয়। এরপর তল্লাশি করে তাঁর পরনের পায়জামার মধ্যে একটি প্যাকেট পাওয়া যায়। ওই প্যাকেটে হুন্ডির ৩ লাখ ৩৯ হাজার টাকা পাওয়া যায়।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট (আইসিপি) ক্যাম্পের অধিনায়ক নায়েব সুবেদার আবুল কাশেম বলেন, মোর্শেদা খাতুনের বিরুদ্ধে বেনাপোল বন্দর থানায় মামলা হয়েছে। তাঁকে থানায় সোপর্দ করা হয়েছে। উদ্ধার হওয়া হুন্ডির টাকা থানায় জমা দেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877