শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

জীবনের জোড়া গোলে উড়ে গেল ভুটান

জীবনের জোড়া গোলে উড়ে গেল ভুটান

স্বদেশ ডেস্ক:

কাতার ও ভারতের বিপেক্ষ বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচের আগে বাংলাদেশ দলের প্রস্তুতি ম্যাচ। প্রতিপক্ষ ভুটান। সাথে ম্যাচটি ফিফা প্রীতি ম্যাচের মোড়কে ঠাসা। এরপরও সিরিয়াসনেসে কমতি ছিল না লাল-সবুজদের। বাংলাদেশ দল রোববার বঙ্গবন্ধু স্টেডিয়ামের বৃষ্টি ভেজা মাঠে কাংখিত সেই জয়ই পেয়েছে। তিন মাস পর বাংলাদেশের এই জয় স্ট্রাইকার নাবিব নেওয়াজ জীবনের জোড়া গোলের উপর ভর করে। ৪-১ গোলের বড় ব্যবধানে এসেছে জয়।

লাল-সবুজরা সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ জিতেছিল গত জুনে লাওসের মাঠে তাদের মাঠে। বিশ্বকাপ প্রাক বাছাই পর্বে।

আজকের ম্যাচে শুরু থেকেই আক্রমণাত্মক বাংলাদেশ। গোলের জন্য অপেক্ষা করতে হয়নি বেশীক্ষন। ১১ মিনিটেই লিড। জামাল ভ’ঁইয়ার ক্রস থেকে নাবিব নেওয়াজ জীবনের হেড চলে যায় জালে। তিন বছর পর জাতীয় দলের হয়ে গোল পেলেন জীবন।

৩৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয়। ইব্রাহিমের ক্রসে জীবনের ডান পায়ের দর্শনীয় ডান পায়ের সাইড ভলিতে বোকা বনে যান ভুটানের গোলরক্ষক জাম্পেল। ৫১ মিনিটে ভুটান ব্যবধান কমিয়ে ম্যাচে কিছুক্ষনের জন্য উত্তেজনা আনলেও বিপলু আর রবিউলের অবদানে জয় নিশ্চিত জামাল ভূঁইয়াদের। বিরতির পর ইব্রাহিমের বদলে মাঠে নামেন রবিউল। ৬১ মিনিটে তার শট বিপক্ষ কিপার ঠেকালেও ৮০ মিনিটে সফল এই অ্যাটাকিং মিডফিল্ডার। বিপলুর থ্রু থেকে বল পেয়ে বাম পায়ের শটে বল জালে পাঠান রবিউল। এর আগে ৭৪ মিনিটে মিডফিল্ডার বিপলু আহমেদ স্কোল লাইন ৩-১ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877