বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

জো বাইডেনের সঙ্গে যে কথা হলো সায়মা ওয়াজেদের

জো বাইডেনের সঙ্গে যে কথা হলো সায়মা ওয়াজেদের

স্বদেশ ডেস্ক:

ভারতের নয়াদিল্লিতে আয়োজিত জি২০ সম্মেলনের ফাঁকে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে দেখা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। সঙ্গে ছিলেন তার মেয়ে ও অটিজম বিশেষজ্ঞ সায়মা ওয়াজেদ।

সেলফিসহ তাদের বেশ কয়েকটি একান্ত ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে কী আলোচনা হয়েছে, তা জানিয়েছেন সায়মা ওয়াজেদ।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ সায়মা ওয়াজেদ লিখেছেন, নয়াদিল্লিতে জি২০ সামিটে প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে চমৎকার আলাপ হয়েছে।

সায়মা ওয়াজেদ বলেন, ‘আমি তার সাথে সার্বিক জনস্বাস্থ্যের অংশ হিসেবে মানসিক স্বাস্থ্য পরিষেবার গুরুত্ব এবং শিক্ষা ব্যবস্থায় স্কুল মনোবিজ্ঞানীর বিষয় নিয়ে কথা বলেছি।’

জো বাইডেনের সঙ্গে নিজেদের কয়েকটি ছবি আপলোড করেছেন সায়মা ওয়াজেদ। সেখানে তাদের হাসিমুখে দেখা যায়। একটি ছবিতে শেখ হাসিনা ও তার মেয়ের সঙ্গে মার্কিন প্রেসিডেন্টকে নিজের মোবাইল ফোন ব্যবহার করে সেলফি তুলতে দেখা গেছে। ছবিতে পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন ও মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেনকেও দেখা যায়।

কথোপকথনের সময় উপস্থিত কর্মকর্তারা জানান, নয়াদিল্লির প্রগতি ময়দানের ভারত মান্দাপান কনভেনশন সেন্টারে শেখ হাসিনা ও জো বাইডেন শুভেচ্ছা বিনিময় করেন।

বাংলাদেশের প্রধানমন্ত্রী এ বছরের অনুষ্ঠানের আয়োজক ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে অন্য বৈশ্বিক নেতাদের সঙ্গে শীর্ষ সম্মেলনে যোগ দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877