বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

ঢাকার মার্কিন দূতাবাসের মামলায় তরুণ গ্রেফতার

ঢাকার মার্কিন দূতাবাসের মামলায় তরুণ গ্রেফতার

স্বদেশ ডেস্ক:

একটি অ্যাপসের মাধ্যমে বন্ধুত্ব করে ফাঁদে ফেলে মার্কিন তরুণীদের নগ্ন ছবি সংগ্রহ করার অভিযোগে গ্রেফতার হয়েছেন খুলনার এক তরুণ। তার নাম মো: সামির (২০)। তার মুঠোফোন ও ল্যাপটপ ঘেঁটে যুক্তরাষ্ট্রসহ ৩ দেশের অন্তত ৩০ কিশোরীর দেড় শতাধিক নগ্ন ছবি পেয়েছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মো: সাইফুল ইসলাম জানান, ঢাকায় যুক্তরাষ্ট্র দূতাবাসের আঞ্চলিক কর্মকর্তা মাইকেল লি গত ২৬ জুলাই গুলশান থানায় একটি জিডি করেন। তাতে অভিযোগ করা হয়, সামির পরিচয়ে বাংলাদেশের এক নাগরিক যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের ১৩ বছর বয়সী এক কিশোরীকে প্রলুব্ধ করে তাকে দিয়ে তার পর্নো ছবি তুলে নিয়েছেন।

পুলিশ কর্মকর্তা সাইফুল বলেন, জিডিটি তদন্তে নেমে গত ২১ আগস্ট সামিরকে খুলনার বাসা থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের আদেশে দুই দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে শনিবার তাকে আদালতে হাজির করলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতারের পর ওই জিডিটি ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় রূপ নেয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতার সামির পুলিশকে জানান, সামির খুলনা শহরের সোনাডাঙ্গা থানার নিউমার্কেট এলাকার ছেলে সামির রাজশাহীর একটি প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্সের দ্বিতীয় বর্ষের ছাত্র। বাবা-মাকে তাকে বাইরে খুব একটা বের হতে না দেয়ায় ঘরে বসে একাকিত্ব থেকে মোবাইল ফোনে আসক্ত হন। পর্নোজগত ঘাটাঘাটি করতে করতে ডিসকর্ট নামের একটি অ্যপসের সন্ধান পান তিনি। ওই অ্যপসের মাধ্যমে যুক্তরাষ্ট্রসহ বিদেশী কিশোরীদের সাথে বন্ধুত্ব গড়ে তাদের নগ্ন ছবি সংগ্রহ করেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877