শনিবার, ০১ Jun ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জিয়া ছাড়া কোনো সেক্টর কমান্ডার যুদ্ধক্ষেত্রে ছিলেন না: মির্জা আব্বাস দুবাই নিয়ে তরুণীদের অনৈতিক কাজে বাধ্য করতেন তারা চট্টগ্রাম-কক্সবাজার রুটের বিশেষ ট্রেনটি আবার চালুর ঘোষণা, চলবে যত দিন ‘অল আয়েস অন রাফা’ : বিশ্বজুড়ে যা প্রায় ৫০ মিলিয়ন লোক শেয়ার করছে মানুষের বেঁচে থাকার কোনো অবলম্বনই সরকার রাখেনি : রিজভী রোহিঙ্গাদের নিয়ে করা আশঙ্কার আলামত দেখা যাচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপির বিরুদ্ধে প্রচার চালানো হতো এমন ১৪৮ অ্যাকাউন্ট ও পেজ সরিয়েছে ফেসবুক পাসপোর্ট থেকে ‘ইসরাইল ব্যতীত’ শব্দ মুছে ফেলা দুঃখজনক : মোমেন পৃথিবীর কোনো দেশেই গণতন্ত্র পারফেক্ট নয় : ওবায়দুল কাদের রাত ১২টায় বন্ধ হচ্ছে মালয়েশিয়ার শ্রমবাজার, বিমানবন্দরে আটকা হাজার হাজার কর্মী
নিউইয়র্কে বাংলাদেশী এমপ্লয়িস অব এনওয়াইসিটিএ-এমটিএ’র বর্ণাঢ্য বনভোজন

নিউইয়র্কে বাংলাদেশী এমপ্লয়িস অব এনওয়াইসিটিএ-এমটিএ’র বর্ণাঢ্য বনভোজন

স্বদেশ ডেস্ক: নিউইয়র্কে উৎসব আমেজে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশী এমপ্লয়িস অব এনওয়াইসিটিএ-এমটিএ’র বার্ষিক বনভোজন ২০২৩। গত ২৩ আগস্ট রোববার নিউইয়র্কের ইয়র্কটাউন হাইটসে এফডিআর স্টেট পার্কে চমৎকার আবহাওয়ায় দারুণ জমে উঠেছিল বর্ণাঢ্য এ বনভোজন। নিউইয়র্কে কর্মরত বাংলাদেশী এমপ্লয়িস অব এনওয়াইসিটিএ-এমটিএ’র এমপ্লয়িরা স্ব-পরিবার অংশ নেন এ বনভোজনে। এছাড়াও আমন্ত্রিত অতিথিবৃন্দও যোগদান করেন এ আয়োজনে।
দিনের শুরুতে এপিটাইজার পরিবেশনের মাধ্যমে বনভোজনের কার্যক্রম শুরু হয়। এর পর শুরু হয় বিভিন্ন খেলা-ধূলা। শিশু-কিশোর, নবীন-প্রবীণরা বিভিন্ন ইভেন্টে অংশ নেন। অংশগ্রহণকারিরা ভিন্ন এক উৎসবে মেতে ছিলেন। পার্কের খোলা মাঠে খেলাধুলাসহ নানান আনন্দে মেতে ওঠেন তারা। দিনব্যাপি বনভোজনে বিভিন্ন খেলা-ধূলা ছাড়াও বিশেষ আর্কষণ ছিল র‌্যাফেল ড্র।
দুপুরে অতিথিদের পরিবেশন করা হয় গোল্ডেন প্যালেস পার্টি হল ক্যাটারিং থেকে আনা সুস্বাদু খাবার। দুপুরের খাবার শেষে মহিলাদের মিউজিক্যাল বালিশ নিক্ষেপ ইভেন্টের মাধ্যমে খেলাধুলা পর্ব শেষ হয়।
বনভোজন উদযাপন কমিটির আহ্বায়ক সাঈম মোন্তাকিমের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিডাব্লিউ ইউ লোকাল ১০০ প্রেসিডেন্ট রিচার্ড ডেভিস, সাবেক প্রেসিডেন্ট টনি উতানো, সেক্রেটারি লাটোনিয়া ক্রিস্প ও ট্রেজারার জা চোরেলো।
অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সুপার মোহাম্মদ মনসুর ও আলী হায়দার, সুপারভাইজার অজয় সরকার, মো: শামীম মিয়া, নিলুফার বেগম, অরুণ দাশ গুপ্ত, গৌতম দাস, সিদ্ধার্থ চৌধুরী ও বোরাল প্রমুখ।
সার্বিক সহযোগিতায় ছিলেন উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক সামাদ মিয়া জাকারিয়া, আখলাকুর রহমান আপন, নিজাম উদ্দিন, একেএম মামুন খান, সাফওয়ান এ চৌধুরী, প্রধান সমন্বয়কারী সৈয়দ তাহমীদুল হক, সমন্বয়কারী মো. আজাদ মিয়া, জামাল আহমেদ, ফরিদ খান, মোখলেসুর রহমান, মই রাজ্জাক, মো. রশিদ, মোহাম্মেদ তুষার, শামীম আহমেদ, ফারহানা চৌধুরী, বীথি, সোহেল, নুরুল সরকার, সোলায়মান, মঞ্জুর, কুদ্দুস, জুয়েল, নাজমুল, সিদ্দিক প্রমুখ।
অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় শিল্পী শারমিন তানিয়াসহ অন্যান্যরা। শেষে খেলাধুলায় অংশগ্রহণকারী এবং র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে সন্ধ্যায় বনভোজনের কার্যক্রম শেষ হয়। র‌্যাফল ড্র বিজয়ীরা জিতে নেন আর্কষণীয় সব পুরস্কার।
অতিথিরা সংশ্লিষ্টদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে ভিন্ন আমেজের একটি বনভোজন আয়োজনের জন্য আয়োজক কমিটিকে বিশেষ ধন্যবাদ জানান।
আয়োজক কমিটির পক্ষ থেকে বনভোজনে অংশগ্রহন করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে আরও সুন্দর আয়োজনের প্রত্যয় ব্যক্ত করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877