বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

নতুন লুকে চমকে দিলেন অঙ্কুশ হাজরা

নতুন লুকে চমকে দিলেন অঙ্কুশ হাজরা

স্বদেশ ডেস্ক:

চেনা ছক ভেঙে নতুনত্ব কিছু করার চেষ্টা সব সময় করেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। পর্দায় নিজেকে নিয়ে পরীক্ষণ চালাতে বহুবার দেখা গেছে তাকে। তবে এবার মনে হচ্ছে পূর্বের চেয়ে এক ধাপ এগিয়ে গেছেন টালিউড হিরো। শৈবাল মুখোপাধ্যায়ের সিনেমা ‘কুরবান’-এ দেখা যাবে তাকে। অঙ্কুশের পাশাপাশি এই সিনেমাতে মুখ্য চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিনেমার প্রথম চরিত্র লুক। একেবারে ভিন্ন চেহারায় চমকে দিলেন দুই তারকা।

অঙ্কুশ মনে করছেন, পর্দায় এ ধরনের চরিত্র তিনি আগে কখনও করেননি। তাই নিজেকে সম্পূর্ণভাবে ভেঙে গড়ার সুযোগ পাচ্ছেন। ‘বিবাহ অভিযান’ সিনেমা পর আবারও দাম্পত্যের সিনেমায় দেখা মিলবে তার। তবে এবার বর পালিয়ে যাচ্ছে না, বরং তাদের বড় সংসার।

সিনেমায় হাসান এবং হিজলের চরিত্রে দেখা যাবে অঙ্কুশ এবং প্রিয়াঙ্কাকে। ‘কুরবান’ মনুষ্যত্বের গল্প বলে, মানুষের কথা বলে, হাসানের কথা বলে। গ্রামীণ প্রেক্ষাপটে সহজ সরল হাসান ও হিজলের সংসার। অন্য মানুষের থেকে একটু বেশিই অনুভূতিপ্রবণ হাসান। সে তার আব্বা, আম্মি এবং আম্মির সই পাতানো বোন যাকে সে মাসি বলে ডাকে– তাদের নিয়ে সুখের সংসার। রয়েছে তাদের মিষ্টি ছেলে হাসু, মাসির আদরের গোপাল। হাসানের জীবনবোধ অন্যদের চেয়ে অনেক আলাদা। সে বিশ্বাস করে, ছিপ দিয়ে মাছ ধরলে আসলে বিশ্বাসঘাতকতা করা হয়। হাসান এই জীবনকে অন‌্য চোখে দেখে এবং উল্টোটাও সত্যি। জীবনও তাকে নানা চ‌্যালেঞ্জ ছুড়ে দেয়। এই সুখের জীবনে একটা সময় আসে যখন তার নিজের জীবনবোধ বাধা হয়ে দাঁড়ায়। তখন সে কী করে তাই নিয়েই এই সিনেমা ‘কুরবান’।

পরিচালক শৈবালের কথায়, ‘গল্প লিখতে গিয়ে চরিত্র অনুযায়ী কিছু মুখ ভেসে ওঠে। হাসানের চরিত্রের জন্য প্রথমেই অঙ্কুশের সেনসিটিভ চোখ দুটো ভেসে উঠেছিল। দেখতে পেয়েছিলাম মাথায় বড় চুল, একগাল এলোমেলো দাড়ি নিয়ে স্নিগ্ধ, স্থির, গভীর হাসানকে। একই ভাবে হিজলকে খুঁজে পাই প্রিয়াঙ্কার মধ্যে। গ্রামের একটি সুন্দর, অল্পবয়সী, প্রাণবন্ত মেয়ে, যে তার নিজের কথা বলতে পারে।’

অঙ্কুশ-প্রিয়াঙ্কা ছাড়াও এই সিনেমাতে দেখা যাবে শান্তিলাল মুখার্জি, কাঞ্চন মল্লিক, সুভদ্রা মুখোপাধ্যায়কে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877