বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

ফেনীতে সাঈদীর শোক জানিয়ে পদ হারালো ২০ ছাত্রলীগ নেতা

ফেনীতে সাঈদীর শোক জানিয়ে পদ হারালো ২০ ছাত্রলীগ নেতা

স্বদেশ ডেস্ক:

জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমির আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট দেয়ায় ফেনী জেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের ২০ নেতা পদ হারিয়েছে।

শনিবার (১৯ আগস্ট) সংগঠনের শৃঙ্খলা ও নীতি আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার কথা উল্লেখ করে তাদের স্ব স্ব পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহাম্মদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংগঠন সূত্রে জানা গেছে, ১৪ আগস্ট দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর জেলা ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের পদবীধারী নেতারা ফেসবুকে সাঈদীর ছবিসংবলিত সংবাদ কার্ড শেয়ার করে শোক জানান। এর মধ্যে জেলা ছাত্রলীগের ছাত্রবৃত্তি সম্পাদক নজরুল ইসলাম জাবেদ, সদস্য আব্দুল্লাহ আল মামুন, রাকিব উদ্দিন, ফেনী সরকারি কলেজ শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিবলু, মো: মোস্তাফিজুর রহমান রিয়াদ, সাংগঠনিক সম্পাদক মো: ওসমান গণি শুভ, উপ-দফতর সম্পাদক মো: আল মামুন, সমাজসেবা সম্পাদক আবদুল্লাহ আল আরাফাত, উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক আবু সাঈদ, সর্দ উপজেলা শাখার সহ-সম্পাদক হাসান আহাম্মদ, ছনুয়া ইউনিয়ন শাখা সভাপতি জামাল উদ্দিন রাজু, ফেনী পৌর শাখার ক্রীড়া সম্পাদক মো: শরিফ উদ্দিন ফরহাদ, গণশিক্ষাবিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম মুন্না, দাগনভূঞা উপজেলা শাখার প্রচার সম্পাদক ফজলুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক জোবায়েদ হোসেন বাদল, দাগনভূঞা পৌর শাখার সাংগঠনিক সম্পাদক নাজমুল হক পরান, সরকারি ইকবাল মেমোরিয়াল কলেজ শাখার সহ-সভাপতি জাহিদ হাসান শুভ, সোনাগাজী উপজেলা শাখার উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক শেখ রাসেল, মতিগঞ্জ ইউনিয়ন শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক আমির হোসেন রনি ও ফুলগাজী শাখার উপ-গণ শিক্ষা সম্পাদক মো: আনোয়ার হোসেন রয়েছেন।

জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহাম্মদ তপু জানান, যুদ্ধাপরাধীর মৃত্যুতে ছাত্রলীগ শোক জানাতে পারে না। এটা সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থী। যারা শোক জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছে তাদের চিহ্নিত করে সংগঠনের হাইকমান্ডের সিদ্ধান্তক্রমে ২০ জনকে অব্যাহতি দেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877