বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
তুরস্কে চিকিৎসা নিচ্ছেন সহস্রাধিক হামাস সেনা: এরদোয়ান র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা নিয়ে যা জানালেন ডোনাল্ড লু বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে সাক্ষাৎ করবেন ডোনাল্ড লু চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচন দাবি করে নিপুণের রিট ‌বাংলাদেশের সঙ্গে সম্পর্ক পুনর্গঠনে আগ্রহী যুক্তরাষ্ট্র: সালমান এফ রহমান পশ্চিম কানাডার বিস্তীর্ণ অঞ্চলে দ্রুত ছড়াচ্ছে দাবানল হোটেল-রেস্তোরাঁয় ‘বিশেষ ডিসকাউন্ট অফার’ বিষয়ে যা জানা যাচ্ছে ইসরাইলকে ১০০ কোটি ডলারের অস্ত্র দিতে চাচ্ছেন বাইডেন ইসরাইলি বাহিনীর ওপর সাহসী হামলা চালাচ্ছে হামাস উখিয়ায় লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান, অস্ত্রসহ আটক ২
আইফেল টাওয়ারে বোমাতঙ্ক, সরিয়ে নেওয়া হলো পর্যটক

আইফেল টাওয়ারে বোমাতঙ্ক, সরিয়ে নেওয়া হলো পর্যটক

স্বদেশ ডেস্ক:

বিশ্বখ্যাত প্যারিসের আইফেল টাওয়ারে বোমাতংকে সেখানে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ নিয়ে টাওয়ারের তৃতীয় তলা থেকে দর্শনার্থীদের সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আজ শনিবার বার্তাসংস্থা রয়টার্সের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

টাওয়ারের দায়িত্বে নিয়োজিত একটি সংস্থা বলেছে, ইতিমধ্যে বোমা নিষ্ক্রিয় বিশেষজ্ঞরা ও পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। একজন মুখপাত্র বলেছেন, এমন পরিস্থিতিতে এ ধরনের পদক্ষেপ স্বাভাবিক কিন্তু এতে এ ধরনের ঘটনা বিরল।

তবে কেমন করে এই বোমাতঙ্ক শুরু হলো, কেউ হুমকি দিয়েছে কিনা-সেই সম্পর্কে এখন পর্যন্ত বিস্তারিত কিছু বলা হয়নি। খবরে বলা হয়েছে, স্থানীয় সময় দেড় টার পর পর্যটকদের সরিয়ে নেওয়া হয়েছে।

১৮৮৭ সালের জানুয়ারিতে আইফেল টাওয়ারের নির্মাণকাজ শুরু হয় এবং শেষ হয় ১৮৮৯ সালের মার্চ মাসে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877