বুধবার, ১৫ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

সকল পরিছন্নতাকর্মীকে বাসা বরাদ্দ দেয়া হবে : মেয়র তাপস

সকল পরিছন্নতাকর্মীকে বাসা বরাদ্দ দেয়া হবে : মেয়র তাপস

স্বদেশ ডেস্ক:

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার পূরণে সব পরিছন্নতাকর্মীকে বাসা বরাদ্দ দেয়া হবে।

মঙ্গলবার (৮ আগস্ট) নগর ভবন প্রাঙ্গণে নবনির্মিত সুত্রাপুরস্থ পরিচ্ছন্নকর্মী নিবাসের ‘আশালতা’ বাসার বরাদ্দপত্র ও চাবি হস্তান্তর অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

তাপস বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার পর দেশের সব মানুষের পাঁচটি মৌলিক অধিকার পূরণের জন্যই সংবিধান দিয়েছিলেন এবং দেশ গঠনে নিয়োজিত হয়েছিলেন।

তিনি বলেন, তারই ধারাবাহিকতায় শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন কেউ আর গৃহহীন থাকবে না। বাংলাদেশের সব নাগরিকের ঘর থাকবে, বাসস্থান থাকবে।

মেয়র বলেন, আজকে আমরা ১৩৮ জন পরিচ্ছন্নকর্মীর মাঝে বাসা বরাদ্দ দিচ্ছি। বিগত তিন বছরে আজ অবধি আমরা ৫২৫ জন পরিচ্ছন্নকর্মীর মাঝে বাসা বরাদ্দ দিয়েছি। তিনি আরো বলেন, আমি বিশ্বাস করি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত অঙ্গীকার পূরণে ক্রমান্বয়ে আমরা সব পরিচ্ছন্নকর্মীকে বাসা বরাদ্দ দিতে পারব।

পরিচ্ছন্নকর্মীসহ করপোরেশনে কর্মরত সবার জন্য বাসস্থানের ব্যবস্থা করতে প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করে তাপস বলেন, আমাদের সব পরিচ্ছন্নকর্মী, গাড়িচালকসহ অন্যান্য কর্মীদের জন্য এমনকি আমাদের কর্মকর্তাদের জন্যও আমরা বাসস্থান নির্মাণের উদ্যোগ গ্রহণ করেছি।

আমরা আশা করি, সবার জন্য আরও বাসস্থান নির্মাণ করে সবাইকে যেন বাসা বরাদ্দ দিতে পারি সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আরও প্রকল্প দেবেন।

সূত্র : ইউএনবি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877