বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

বর্ণবৈষম্যের শিকার শাহরুখকন্যা

বর্ণবৈষম্যের শিকার শাহরুখকন্যা

স্বদেশ ডেস্ক:

এখনো বড় পর্দায় অভিষেক হয়নি শাহরুখকন্যা সুহানা খানের। বলিউডে পা রাখার অপেক্ষায় আছেন। ইতোমধ্যে নামি একটি ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। শুধু তাই নয়, জনপ্রিয় একটি প্রসাধনী দ্রব্যের বিজ্ঞাপনী দূত হিসেবে আলিয়া ভাটের জায়গা ছিনিয়ে নিয়েছেন বলিউড বাদশাহর একমাত্র মেয়ে। আর সেই বিজ্ঞাপন প্রকাশ্যে আসতেই বর্ণবৈষম্যের শিকার হলেন তিনি।

সম্প্রতি একটি লিপস্টিকের বিজ্ঞাপনে দেখা গেছে সুহানাকে। যেখানে মেকআপ আর গ্ল্যামারের চাকচিক্যে শাহরুখকন্যাকে চেনাই দায়! আর সেই ছবি ভাইরাল হতেই কটাক্ষের শিকার হন বলিউড বাদশাহর মেয়ে। বিজ্ঞাপনে কালার কারেকশনের মাধ্যমে সুহানার গায়ের রং ফর্সা করা হয়েছে, যা দেখে ব্যঙ্গ শুরু করেছেন নেটিজেনরা। কেউ প্রশ্ন তুলেছেন, গায়ের রং ফর্সা করার কী দরকার ছিল? কেউ আবার কটাক্ষ করে বলছেন, সুন্দর দেখানোর জন্য, ফর্সা হওয়ার চেষ্টা। কারো মন্তব্য, সুহানাকে ফর্সা না করে লিপস্টিকের অন্য শেড তো দিতে পারত, যেটায় ওকে মানাতো।

যদিও এসব কোনো কিছুই গায়ে মাখছেন না সুহানা। খুব শীঘ্রই  আর্চি কমিকস’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য আর্চিস’ সিরিজে জোয়া আখতারের হাত ধরে নিজের অভিনয় ক্যারিয়ার শুরু করতে চলেছেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877