সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০১৯

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০১৯

মেষ : আজ আপনাদের গৃহস্থালীর কাজে ব্যস্ততা বাড়বে। দাম্পত্য সম্পর্ক সুন্দর রাখার চেষ্টা করুন। এই মুহূর্তে বিশেষ কোনো কাজের প্রয়োজন হতে পারে তাই বন্ধুদের থেকে সহযোগিতা পাবেন।

বৃষ : আপনার প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন উপকার পাবেন। এখন প্রয়োজন হলে তাদের সহযোগিতা অনেক কাজে লাগতে পারে।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার আজ দিনটি মিশ্র সম্ভবনাময় যাবে। রাজনৈতিক নেতাকর্মীদের জন্য দিনটি ঝামেলা পূর্ণ হতে পারে। বিরোধী রাজনীতির সাথে কোনো রাজনৈতিক মামলা বা ঝামেলার সম্মুখীন হতে পারেন।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার আজ কোনো ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য আসবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষকের সাহায্য পেতে পারেন। যার ফলে অনেক বড় কাজ সম্পন্ন হবে।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকার আজ দুর্ঘটনার আশঙ্কা প্রবল। রাস্তাঘাটে একটু সাবধানে চলতে হবে। কোনো প্রকার ঝামেলায় না জড়িয়ে এড়িয়ে যান।

কন্যা: কন্যার জাতক জাতিকার এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। আজ দোকানদারি ব্যবসায় ভালো আয় রোজগার এর সম্ভাবনা। জীবন সাথীর সাথে কোথাও বেড়াতে যেতে হতে পারে।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ব্যবসায়ীক ক্ষেত্রে গোপন শত্রুর কারণে সমস্যায় পড়তে হতে পারে। কর্মস্থলে সহকর্মীর সাথে ছোট খাটো ঝামেলা হতে পারে।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। সকালের দিকে পরীক্ষার্থীরা সফল হবেন। সন্তানের সাফল্যের জন্য আনন্দ বৃদ্ধি পাবে। সকল কাজেই আজ সাফল্য আসা করতে পারেন।

ধনু: ধনু রাশির জাতক জাতিকার আজ প্রত্যাশিত কাজে সাফল্য আসবে। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য পেতে পারেন। ভূমি ও আবাসন সংক্রান্ত বিষয়ের সমাধান হতে পারে। তবে বড়ো কোনো কাজের ক্ষেত্রে সাবধান থাকুন।

মকর: মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। সাংবাদিক ও সাহিত্যিকদের সকালের দিকে ভালো আয় রোজগার হতে পারে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। সকালের দিকে আপনি বাবা মায়ের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন ফলে আনন্দে থাকবেন।

মীন: মীন রাশির জাতক জাতিকার এই দিনটি শুভাশুভ মিশ্র যাবে। আজ আপনার প্রভাব-প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। বিদেশ থেকে কোনো আত্মীয়ের আগমন হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877