রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভারতে গিয়ে নিখোঁজ আওয়ামী লীগের এমপি মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী
ম্যাসেজ পার্লারে আলো-আঁধারের আড়ালে……?

ম্যাসেজ পার্লারে আলো-আঁধারের আড়ালে……?

স্বদেশ ডেস্ক: থাইল্যান্ড, ভিয়েতনাম, সিঙ্গাপুরসহ বিভিন্ন দেশে জনিপ্রয় ম্যাসাজ পার্লার। বিদেশের আদলে চালু হয়েছে আমাদের দেশেও। ঢাকার গুলশানে গড়ে উঠেছে অনেকগুলো স্পা বা ম্যাসেজ সেন্টার। কিন্তু ম্যাসাজের সাইনবোর্ডে প্রকাশ্যেই অন্য বাণিজ্যের ডাক দিচ্ছিলেন তারা। ‘আওয়ার থেরাপিস্ট ইজ ইয়াং অ্যান্ড সো হট।.. উই হ্যাভ নিউ ফোর গার্লস।’ এভাবেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞাপন প্রচার করা হচ্ছিলো ঢাকার ম্যাসজে পর্লার বা স্পা সেন্টারগুলোর।
বিজ্ঞাপনেই স্পষ্ট ছিলো স্পা’র আড়ালে এখানে অনৈতিক কাজ হয়। শেষ পর্যন্ত গুলশানের তিনটি স্পা সেন্টারে গত রাত ৮টার দিকে অভিযান চালিয়ে ১৬ নারী ও ৩ জন পুরুষসহ ১৯ জনকে আটক করেছে থানা পুলিশ। অভিযানকালে নারীরা বোরকা, হেজাব পড়ে নিজেকে আড়াল করার চেষ্টা করেন। স্পা সেন্টারগুলো হচ্ছে, লাইফস্টাইল হেল্থ ক্লাব অ্যান্ড স্পা অ্যান্ড সেুলন, ম্যাঙ্গো স্পা ও রেডিডেন্স সেলুন-২ অ্যান্ড স্পা। স্পা সেন্টারগুলো গুলশানের নাভানা টাওয়ারের ১৮, ১৯ ও ২০ তলায় অবস্থিত।ম্যাসেজ পার্লারের বিজ্ঞাপনে ‘বডি টু বডি ম্যাসেজ’ ও ‘নুর’ ম্যাসেজের কথা উল্লেখ রয়েছে। দুটি ম্যাসেজ শরীরের সংবেদনশীল ও স্পর্শকাতর জায়গাগুলোতে করানোকে বুঝায়। যা দক্ষিণ এশিয়ার দেশগুলোতে জনপ্রিয়। এসব ম্যাসেজের আড়ালে গুলশানের স্পা সেন্টারগুলোতে চলতো অনৈতিক কার্যকলাপ। ব্যবসায়ী, উচ্চ পদস্থ কর্মকর্তা থেকে শুরু করে বিত্তশালীদের ছেলেরা ভিড় করতেন সেখানে। ঘন্টার পর ঘন্টা অর্থের বিনিময়ে সেবা নিতেন সুন্দরী তরুণীদের। তরুণী বাছাই ও সময়ের উপর ভিত্তি করেই বিল দিতে হতো। যা বাইরের দেশের চেয়ে কোনো অংশেই কম না। ম্যাসেজ পার্লারের ভেতরের কক্ষে আধো আলো-আঁধারে সাজানো বিছানায় সময় কাটাতেন তারা। শেষ পর্যন্ত সেখানেই নজর পড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর। অভিযান চালানো হয় ম্যাসেজ পার্লারগুলোতে।
গুলশান জোনের পুলিশ উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী বলেন, এই স্পা সেন্টারগুলোতে অসামাজিক কার্যকলাপ হয়। এমন তথ্যের ভিত্তিতে আমরা রাত আটটার দিকে তিনটি ফ্লোরে অভিযান চালাই। অভিযানে ১৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসব ব্যবসার সঙ্গে জড়িত মালিকদের সন্ধান করা হচ্ছে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877