বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

নজর কাড়লেন সুস্মিতা

নজর কাড়লেন সুস্মিতা

স্বদেশ ডেস্ক:

বছরের শুরুতেই হৃদরোগে আক্রান্ত হন ৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। এরপর নিজেকে সবকিছু থেকে অনেকটা আড়াল করে রেখেছিলেন। এবার একেবারে নতুন রূপে ধরা দিলেন তিনি। সমপ্রতি প্রকাশ্যে এসেছে তার আগামী ছবি ‘তালি’র টিজার। এখানে তার অভিনয় দক্ষতায় ফের মুগ্ধ নেটিজেনরা। আর সুস্মিতাও ছিলেন নজরকাড়া। বায়োপিক ঘরানার ছবি ‘তালি’। এখানে তিনি সমাজকর্মী শ্রীগৌরী সবন্তের চরিত্রে অভিনয় করছেন। গত বছর তার প্রথম লুক প্রকাশ্যে আসে। এরপর থেকে ছবিটি নিয়ে আগ্রহের শেষ নেই।

এবার টিজার প্রকাশ পেতেই আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রীর ঝলক। টিজারের শুরুতেই শোনা যায় সুস্মিতা সেনের গলা। নিজের পরিচয় দিতেও শোনা যায় তাকে।

 

সামনে আয়না, ঠিক করছেন শাড়ি। সমাজে মানুষ তাকে কতো নামে অভিহিত করেন সেই তথ্যই দেন তিনি। ছবির টিজার শেয়ার করে সুস্মিতা লেখেন, ভারতের তৃতীয় লিঙ্গের জন্য শ্রীগৌরী সবন্তের লড়াইয়ের গল্প আনছি প্রকাশ্যে। গালি থেকে তালি পর্যন্ত সফরের এই কাহিনী। অভিনেত্রীর পোস্টে কমেন্ট করেছেন ছবির সহ-লেখক ক্ষিতিজ পটবর্ধন। লেখেন, ‘তুমি সকলের অনুপ্রেরণা এবং প্রত্যেক লেখকের স্বপ্ন।’ ছবিটি পরিচালনা করেছেন রবি যাদব। ১৫ই আগস্ট থেকে জিও সিনেমায় দেখা যাবে এই ছবিটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877