রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের তল্লাশি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের তল্লাশি

স্বদেশ ডেস্ক:

ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির তারুণ্যের সমাবেশকে কেন্দ্র করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ অংশে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে পুলিশ। এর ফলে ঢাকা-নারায়ণগঞ্জ রুটের চিটাগং রোড, কাচপুর, মদনপুর, সোনারগাঁয়ে চলাচল করা বাস দুপুর ১২টার পর থেকে কমে গেছে।

আজ শনিবার দুপুরে এমন চিত্র দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক বাসস্ট্যান্ডে ঢাকামুখী বাসসহ বিভিন্ন যানবাহন থামিয়ে তল্লাশি করা হচ্ছে। শনিবার ভোর থেকে দূরপাল্লার বিভিন্ন যানবাহন থেকে শুরু করে আঞ্চলিক যানবাহনগুলোকে থামিয়ে তল্লাশি চলছে। এসময় যাত্রীদের ব্যাগ এবং ব্যক্তিগত গাড়ির ভেতর ও পেছনে ব্যাকডালা তল্লাশি করতেও দেখা যায় পুলিশ সদস্যদের। কিন্তু সড়কের কোথাও কোনো যানজট দেখা যায়নি।

শিমরাইল থেকে গুলিস্তানে যাতায়াত করা সময় পরিবহনের যাত্রী রফিকুল ইসলাম জানান, গুলিস্তানের দোকানে যাওয়ার জন্য চিটাগাংরোড থেকে গাড়িতে উঠেছি। সিদ্ধিরগঞ্জের মৌচাক আসতেই দেখি পুলিশ গাড়ি থামিয়ে তল্লাশি করছে। পরে আমাকেসহ পুরো গাড়ির যাত্রীদের তল্লাশি করে পুলিশ। তাদের অনেক প্রশ্নের উত্তর দিতে হয়েছে।

সাধারণ যাত্রীরা বলেন, পুরো সড়কে আজ পুলিশের চেকপোস্ট দেখলাম। চিটাগাংরোড পার হয়ে এখানে আসতেই অন্যান্য গাড়ির মতো আমাদের গাড়িও থামিয়ে চেক করা হয়েছে। আমার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করেন পুলিশ সদস্যরা। তবে আমাদের গাড়ি থেকে কাউকে নামিয়ে দেননি।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান বলেন, ‘এটি আমাদের রুটিনমাফিক কাজ, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে নয়।

তিনি বলেন, সড়কে যাতায়াত করতে যাত্রীদের যেন কোনো সমস্যা না হয় সেজন্য পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। কাউকে সন্দেহ হলে তাকে তল্লাশি করা হচ্ছে। তল্লাশির নামে কাউকে হয়রানি করা হচ্ছে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877