শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহ আমানতে বিমানের জরুরি অবতরণ, অল্পের জন্য বাঁচলেন ১৫৮ আরোহী রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবিতে নয়াপল্টনে বিএনপির সমাবেশ আজ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক দেশের যেসব অঞ্চলে রাতেই হতে পারে ঝড় এসওইগুলোকে শেয়ার বাজারে তালিকাভুক্ত করতে কার্যকর পদক্ষেপ গ্রহণে প্রধানমন্ত্রীর নির্দেশ হামাসের কায়রো ত্যাগ, যুদ্ধবিরতি চুক্তি মানবে না ইসরাইল! চট্টগ্রামে বিধ্বস্ত ইয়াক-১৩০ বিমান সম্পর্কে যা জানা গেছে, আগেও ঘটেছিল দুর্ঘটনা খোলা বাজারে ডলারের দাম ১২৫ টাকা কর্ণফুলী নদী থেকে বিধ্বস্ত বিমানের একাংশ উদ্ধার
লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে গেল মা ও শিশু

লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে গেল মা ও শিশু

মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে ঘরমুখো যাত্রীদের উপচেপড়া ভিড় বাড়ছে প্রতিদিন। শিমুলিয়া ঘাটে ঈদ উপলক্ষে বাড়ি ফেরার জন্য লঞ্চে উঠতে গিয়ে মা ও শিশুসহ পুরো পরিবার পানিতে পড়ে যায়। পরে সাধারণ মানুষের সহযোগিতার তারা তীরে ওঠে। অল্পের জন্য প্রাণে বেঁচে যায় পরিবারটি। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শুক্রবার (৩১ মে) এ ঘটনা ঘটেছে এমন খবর নিশ্চিত করেছেন লৌজং থানার ওসি মো. মনির হোসেন। তিনি বলেন, মা ও শিশুসহ একটি পরিবার ঈদে বাড়ি ফিরছিল। ঘাটে যাত্রীর চাপ বেশি থাকায় লঞ্চে ওঠা নিয়ে তাড়াহুড়ো করে যাত্রীরা। এ সময় ওই নারী শিশুসহ তার পরিবার পানিতে পড়ে যায়। পরে স্থানীয় ও পুলিশের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়।

ওসি বলেন, এ ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। পরিবারটি ঈদে বাড়ি ফিরছিল বলে জানা গেছে। ঈদে নাড়ির টানে বাড়ি ফেরার মানুষের ভিড় প্রতিনিয়ত বাড়ছে। প্রতিবার ঈদে বাড়ি ফিরতে গিয়ে বাস, ট্রেন ও লঞ্চে চলাচলরত যাত্রীরা বিভিন্ন সময়ে দুর্ঘটনার শিকার হন।

ঢাকা থেকে দক্ষিণবঙ্গের ২১ জেলার যাত্রীরা এই ঘাট দিয়ে বাড়ি ফিরছেন। শিমুলিয়া কাঁঠালবাড়ি নৌরুটে ১৮টি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। তবে সকাল থেকে ছোট গাড়ির চাপ রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877