বুধবার, ১৫ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

প্লাস্টিক সার্জারি নিয়ে মুখ খুললেন কাজল

প্লাস্টিক সার্জারি নিয়ে মুখ খুললেন কাজল

স্বদেশ ডেস্ক:

বলিউডের অন্দরে অভিনেতাদের ‘প্লাস্টিক সার্জারি’ নিয়ে নানা গুঞ্জন রয়েছে। কেউ বলেন নায়িকারা এই ধরনের অস্ত্রোপচারের সাহায্য নেন। আবার নায়করাও যে তালিকায় রয়েছেন, সে কথাও কানে আসে। সম্প্রতি, এই প্রসঙ্গে কাজল তার মনোভাব স্পষ্ট করেছেন। সৌন্দর্য বাড়ানোর জন্য নায়িকাদের অস্ত্রোপচারের সাহায্য নেওয়ার বিরোধিতা কাজল করেননি। তবে বিষয়টিকে তিনি ‘ব্যক্তিগত সিদ্ধান্ত’ হিসেবেই দেখতে চান। অভিনেত্রী বলেন, এটা কারও ব্যক্তিগত সিদ্ধান্ত। তবে বাকিরা জোর করছে বলেই যে আমাকে অস্ত্রোপচারের সাহায্য নিতে হবে, সেটা যেন না হয়। এই প্রসঙ্গেই নতুনদের উদ্দেশে কাজল পরামর্শ দিয়েছেন। তার কথায়, ঈশ্বর তোমাদের একটি নির্দিষ্ট ছাঁচে তৈরি করেছেন।

তার পরেও কোনও পরিবর্তন চাইলে রূপটান তো রয়েছেই। ক্যারিয়ারের শুরুতে কাজলকেও তার চেহারার জন্য কটাক্ষের শিকার হতে হয়েছিল। এই প্রসঙ্গে আত্মবিশ্বাসী অভিনেত্রী বলেন, যাঁরা কটু কথা বলতেন, আমি তাদের থেকে অনেক বেশি বুদ্ধিমতী। আমি জানতাম আমাকে সুন্দর দেখতে। 

এর আগে কাজলের কন্যা নিসা দেবগনকে সৌন্দর্য বৃদ্ধির অস্ত্রোপচার নিয়ে কটাক্ষের শিকার হতে হয়। নেটাগরিকদের একাংশ দাবি করেন, নিসা অস্ত্রোপচারের মাধ্যমে তার চেহারার পরিবর্তন করেছেন। যদিও পরে কাজল এই বক্তব্য নস্যাৎ করে দেন। কাজল জানান, ডায়েট এবং পুষ্টিকর খাবারের মাধ্যমেই মেয়ের চেহারায় পরিবর্তন এসেছে। সম্প্রতি ‘লাস্ট স্টোরিজ় ২’-এ কাজলকে দেখেন দর্শক। চলতি সপ্তাহেই মুক্তি পাবে অভিনেত্রীর ক্যারিয়ারের প্রথম ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’। এই সিরিজ়ে কাজলের স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন টলিপাড়ার যিশু সেনগুপ্ত।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877