বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
যুক্তরাষ্ট্রে জায়েদ খান মঞ্চে উঠতেই দর্শকরা বললেন, ‘ভুয়া’

যুক্তরাষ্ট্রে জায়েদ খান মঞ্চে উঠতেই দর্শকরা বললেন, ‘ভুয়া’

স্বদেশ ডেস্ক:

চিত্রনায়ক জায়েদ খান সিনেমা নিয়ে যতটা আলোচনায় থাকেন, তার চেয়ে বেশি আলোচনায় থাকেন বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে। তার নানা কাজ নিয়ে হয় সমালোচনা। সামাজিক যোগাযোগামাধ্যমে অনেক সময়ই ট্রোলের শিকার হন তিনি। এবার সুদূর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মঞ্চে উঠে তাকে শুনতে হলো ‘ভুয়া’, ‘ভুয়া’ ধ্বনি।

গতকাল রোববার স্থানীয় রাতে নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা হলে ২১তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়। এ পর্বে দেওয়া হয় মিউজিক অ্যাওয়ার্ড।

অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থাপক সাজু খাদেম মঞ্চে ডাকেন জায়েদ খানকে। ‘এখন মঞ্চে আসছেন জায়েদ খান’- সাজুর এমন ঘোষণার সঙ্গে সঙ্গে ‘ভুয়া, ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন উপস্থিত দর্শকরা। ততক্ষণে মঞ্চে চলে এসেছেন জায়েদ খান। এ সময় তার সঙ্গে ছিলেন নবাগতা অভিনেত্রী প্রিয়মনি।

কথা ছিল জায়েদ ও প্রিয়মনি একসঙ্গে নাচবেন। তবে সেটি না করে মাইক্রোফোন হাতে গান গাইতে থাকেন জায়েদ।

এ সময় ঢালিউড অ্যাওয়ার্ডের কর্ণধার আলমগীর খান আলম মঞ্চে এসে দর্শকের উদ্দেশে বলেন, ‘অতিথিদের সম্মান করতে হয়। যারা জায়েদ খানের পারফরম্যান্স দেখতে চান, তারা আগামী দিনে ওয়াশিংটনে গেলে দেখতে পাবেন।’

তখন জায়েদ খান বলেন, ‘আমি শেষ করে দিচ্ছি। আমার পারফরম্যান্স ছিল, কিন্তু রিহার্সেল ছিল না; তারপরও একটা গান গেয়ে নিচ্ছি প্রিয়মনিকে সঙ্গে করে।’ এরপর তিনি গান গাওয়া শুরু করলে উপস্থিত দর্শকরা ‘ভুয়া’, ‘ভুয়া’ বলে ধ্বনি দিতে থাকেন। পরে জায়েদ খান মঞ্চ ছেড়ে চলে যান।

জায়েদ খান ছাড়াও ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আরও অংশ নিয়েছেন কণ্ঠশিল্পী মাহফুজ আনাম জেমস, তাহসান, চিরকুট ব্যান্ড, অভিনেতা মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, সাজু খাদেম, জিয়াউল হক পলাশ, চিত্রনায়িকা পূজা চেরী, অভিনেত্রী কেয়া পায়েল প্রমুখ। আগামী ১ জুলাই ভার্জিনিয়ার হিন্ড্রন হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হবে ঢালিউড ফিল্ম অ্যাওয়ার্ড।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877