বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
অপুর উপস্থাপনায় নাচবেন বুবলী

অপুর উপস্থাপনায় নাচবেন বুবলী

স্বদেশ ডেস্ক:

ঈদে মুক্তি পাচ্ছে মাহফুজ আহমেদ ও শবনম বুবলী অভিনীত সিনেমা ‌‘প্রহেলিকা’। এর মধ্যদিয়ে প্রথমবারের মতো সিনেমার পর্দায় জুটি হলেন তারা। আর তাই এই তারকা জুটিকে আমন্ত্রণ জানানো হয়েছে বিটিভিতে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’য়। অনুষ্ঠানটির উপস্থাপনায় আছেন চিত্রনায়ক ফেরদৌস ও অপু বিশ্বাস।

‘ভোগে নয় ত্যাগেই আনন্দ’ থিমকে উপজীব্য করে বিটিভির এই অনুষ্ঠানে ‘আমার নাম মিস বুবলী’ ও ‘প্রহেলিকা’র গান ‘মেঘের নৌকা তুমি’র সঙ্গে কোলাজ নৃত্য পরিবেশন করবেন মাহফুজ-বুবলী। এছাড়াও অনুষ্ঠানে থাকছে কিংবদন্তি চিত্রনায়ক ফারুককে উৎসর্গ করে তার অভিনীত সিনেমার জনপ্রিয় তিনটি গানের পরিবেশনা। যেখানে দেখা যাবে দীঘি ও আদর আজাদ। অনুষ্ঠানে ফারুক অভিনীত ‘সব সখিরে পার করিতে’, ‘তুমি আমার মনের মাঝি’, ‘তুমি ডুব দিওনা জলে কন্যা’ গানগুলোতে নাচতে দেখা যাবে তাদের।

থাকছে ওয়ার্দা রিহাব ও তার দলের পরিবেশনায় থাকছে মডার্ণ মিউজিক্যাল ড্যান্স। আড্ডা পর্ব ‘একালের নায়ক সেকালের নায়িকা’য় অংশ নিয়েছেন এ প্রজন্মের তারকা ইমন ও রোশান এবং সেকালের নায়িকা অঞ্জনা ও নূতন। কণ্ঠশিল্পী ইসলাম উদ্দিন পালাকারের কণ্ঠে থাকছে লোকসংগীত। ব্যান্ড ওয়ারফেজ পরিবেশন করেছে ‘রক্তিম আকাশ স্তব্ধ সেখানে’ শিরোনামের নতুন একটি গান।

এছাড়াও ‘এই পথ চলা দূর বহুদূর’ শিরোনামে মৌলিক গানে পাওয়া যাবে সাব্বির, মিলন মাহমুদ, লিজা ও নিশিতা বড়ুয়াকে। ৩টি নাটিকায় অংশ নিয়েছেন শতাব্দী ওয়াদুদ, সুষমা সরকার, মাহমুদুজ্জামান মিঠু, আনন্দ খালেদ, সুজাত শিমুল। থাকছে বিশ্বসাহিত্য কেন্দ্র প্রতিষ্ঠায় অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদের ত্যাগ ও তার কর্মময় জীবনের ওপর বিশেষ প্রামাণ্যচিত্র।

‘আনন্দ মেলা’ প্রচার হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর। এটি প্রযোজনায় আছেন মো. মাহফুজার রহমান, মো. লুৎফর রহমান ও ইয়াসমিন আক্তার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877