বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

ইতালিতে শিল্পা, বাড়িতে হলো চুরি

ইতালিতে শিল্পা, বাড়িতে হলো চুরি

স্বদেশ ডেস্ক:

বলিপাড়ায় বর্তমানে চোর-ডাকাতের উৎপাত বেড়েছে! একের পর এক তারকার বাড়িতে চুরি-ডাকাতির ঘটনা ঘটছে। কারও লকার থেকে উধাও হচ্ছে লক্ষ লক্ষ টাকা। আবার কারও বাড়ি থেকে চুরি হচ্ছে বহুমূল্য হিরের গহনা। এবার বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটল

এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার অভিযুক্ত দু’জনকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

তদন্তকারী কর্মকর্তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, গত সপ্তাহে শিল্পা শেঠির জুহুর বাড়ি থেকে কিছু জিনিসপত্র চুরি হয়েছিল। অভিনেত্রীর অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ। এরপরই সন্দেহভাজন দু’জনকে আটক করা হয়। এখন জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাদের।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদেনের খবরে জানা যায়, শিল্পা শেঠি বর্তমানে ছুটিতে ইতালি রয়েছেন। গত ৮ জুন জন্মদিন ছিল তার। বিশেষ দিনটির আগেই কাছের মানুষদের নিয়ে ইতালিতে পাড়ি জমান তিনি। আর এই সুযোগকে কাজি লাগিয়ে তারকার বাড়িতে চুরি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বাড়িতে চুরি হলেও ছুটির আমেজ নষ্ট করতে চাচ্ছেন না অভিনেত্রী। লন্ডনে ছিলেন তিনি। ফুলের দোকানের সামনে দাঁড়িয়ে নানা পোজে ছবি তোলে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতিই ইতালির টাসকানিতে গেছেন তিনি। হট স্প্রিংয়ের পাশে দাঁড়িয়ে ছবি তোলেছেন। নানা রঙেরর বিকিনিতে মেলে ধরছেন নিজেকে। একই সঙ্গে হট স্প্রিংয়ে গোসলের উপকারিতাও জানিয়েছেন শিল্পা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877