রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’

শামীমের অফিসে এত টাকা!

স্বদেশ ডেস্ক: যুবলীগের কেন্দ্রীয় নেতা জি কে শামীমকে গ্রেফতারের পর গুলশানের নিকেতনে তার কার্যালয়ে উদ্ধার অভিযান চালিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম তার কার্যালয়ে অভিযান চালিয়ে এ টাকা উদ্ধার করেন। এসময় তার অফিস থেকে অস্ত্র, গুলি, অস্ত্রের ম্যাগাজিন, মাদকদ্রব্য ও প্রচুর পরিমাণে নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার ভোট ৬টা থেকে শামীমের বিরুদ্ধে অভিযান শুরু হয়। দুপুর ২টার দিকে রাজধানীর নিকেতনে তার ব্যবসায়িক কার্যালয় জি কে বিল্ডার্স থেকে শামীমকে আটক করা হয়। দুপুরে এই রিপোর্ট লেখা পর্যন্ত র‌্যাব এই অভিযানের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোন বক্তব্য দেয়নি। তখনো ৫ তলা বিল্ডিংয়ের বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চলছিল।

শামীমের বিলাসবহুল বাড়িতে পাওয়া গেছে প্রচুর নগদ টাকা, এফডিআর, মাদ্রক দ্রব্য, বিলাসবহুল গাড়ি ও অবৈধ অস্ত্র সহ অনেক কিছু। র‌্যাব সূত্রে জানা গেছে, এখন পর্যন্ত প্রায় সোয়া কোটি টাকা পাওয়া গেছে। অন্যান্য কাগজপত্র থেকে এখন পর্যন্ত গুনে ১২৫ কোটি টাকার এফডিআর পাওয়া গেছে। জি কে শামীম র‌্যাবকে জানিয়েছেন, এখানে প্রায় ২০০ কোটি টাকার এফডিআর আছে। টাকা গুনে কূল পাচ্ছেন না র‌্যাবের ম্যাজিস্ট্রেটসহ কর্মকর্তারা। তাই টাকার প্রকৃত পরিমাণ আরো বেশি হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

র‌্যাবের আনুষ্ঠানিক ব্রিফিংয়ের পর এ বিষয়ে সঠিক তথ্য পাওয়া যাবে। ‍

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877