সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সব ধর্মাবলম্বীদের মাঝে ইসলাম ছড়িয়ে দিতে ব্রিটেনের মসজিদগুলোর দারুণ উদ্যোগ তিস্তার পানি বিপৎসীমার ১০ সেন্টিমিটার ওপরে ওয়াশিংটনে কিউবার দূতাবাসে ককটেল নিক্ষেপ ভারতের সাথে বিরোধে কানাডার মিত্ররা কেন ট্রুডোর পাশে দাঁড়াচ্ছে না? গণতান্ত্রিক বিশ্ব থেকে সরকারের সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে গেছে : রিজভী নারায়ণগঞ্জে ধর্ষণের পর শিশু হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর বিষয়ে সরকারের ‘কিছু করার নেই’ : আইনমন্ত্রী আপনার রাশিফল: সোমবার (২৫ সেপ্টেম্বর ২০২৩) যেসব অভ্যাসই বদলে দেবে আপনার জীবন! দুই বছরেরও কম সময়ে দ্বিতীয়বার বাংলাদেশের জন্য নতুন মার্কিন স্যাংশন
ভার্জিনিয়ায় স্কুলের সমাবর্তন অনুষ্ঠানে বন্দুক হামলায় নিহত ২

ভার্জিনিয়ায় স্কুলের সমাবর্তন অনুষ্ঠানে বন্দুক হামলায় নিহত ২

স্বদেশ ডেস্ক:

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যের একটি হাইস্কুলের সমাবর্তন অনুষ্ঠানের বাইরে গুলি চালিয়েছেন এক বন্দুকধারী। এতে গুলিবিদ্ধ হয়ে দুজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন। হামলাকারীর কাছে চারটি হ্যান্ডগান ছিল বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সময় মঙ্গলবার বিকেল সোয়া ৫টার দিকে এ ঘটনা ঘটে। সিএনএন, রয়টার্স ও নিউইয়র্ক পোস্টসহ একাধিক আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, গুলিবিদ্ধ হয়ে যে দুই ব্যক্তি নিহত হয়েছেন তাদের বয়স যথাক্রমে ১৮ ও ৩৬ বছর। আহতদের মধ্যে ১৪ বছর বয়সী এক কিশোর রয়েছেন। এ ছাড়া ৩১ বছর বয়সী এক তরুণের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ জানায়, ভার্জিনিয়া কমনওয়েলথ ইউনিভার্সিটির ক্যাম্পাস সংলগ্ন একটি থিয়েটারের কাছে সমাবর্তন অনুষ্ঠান চলছিল। সেখানে গুলি চালানোর ঘটনায় একজন ১৯ বছর বয়সী সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

আটক যুবক ঘটনাস্থল থেকে হেঁটে পালিয়ে যান। কিছুক্ষণ পর চারটি হ্যান্ডগানসহ ধরা পড়েন তিনি।

রিচমন্ড পুলিশপ্রধান রিক এডওয়ার্ড সংবাদ সম্মেলনে জানান, হঠাৎ গুলির শব্দে ভিড়ের ভেতর আতঙ্ক ও বিশৃঙ্খলা সৃষ্টি হয়।

তিনি আরও জানান, সন্দেহভাজনের বিরুদ্ধে অন্যান্য অভিযোগের সঙ্গে সেকেন্ড-ডিগ্রি হত্যার দুটি অভিযোগ আনা হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877