রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভারতে গিয়ে নিখোঁজ আওয়ামী লীগের এমপি মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী
১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ না পেয়ে উদ্বিগ্ন স্বজনরা

১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ না পেয়ে উদ্বিগ্ন স্বজনরা

স্বদেশ ডেস্ক: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী কারারুদ্ধ বেগম খালেদা জিয়ার সাথে স্বজনরা দীর্ঘদিন সাক্ষাৎ পাচ্ছেন না বলে জানিয়েছেন তার একান্তু সচিব এ বি এম আবদুস সাত্তার ও চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

তারা জানান, খালেদা জিয়ার সাথে স্বজনদের সর্বশেষ সাক্ষাৎ হয়েছিল গত ৩০ আগস্ট। এরপর ১৮ দিন অতিবাহিত।কিন্তু সাক্ষাৎতের অনুমতি মিলছে না। এব্যাপারে আবদুস সাত্তার জানান, মঙ্গলবার কারাকর্তৃপক্ষের সাথে ফোনে যোগাযোগ করা হয়েছে কিন্তু তারা জানিয়েছেন উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি পেলে আমাদেরকে জানাবে।

শামসুদ্দিন দিদার জানান, সাক্ষাৎতের অনুমতি চেয়ে গত ১১সেপ্টেম্বর বেগম খালেদা জিয়ার মেঝবোন সেলিনা ইসলাম স্বাক্ষরিত একটি আবেদন জেল কর্তৃপক্ষ বরাবর পৌঁছানো হয়েছে। কিন্তু আজও অনুমতির দেয়নি। তিনি বলেন, জেল কোড অনুযায়ী প্রতি মাসে নূন্যতম ২(দুই) বার আত্মীয়-স্বজন দেখা করতে পারেন। চলতি মাসে তার সাথে স্বজনদের সাক্ষাতের জন্য একবারও অনুমতি দেয়া হয়নি।

খালেদা জিয়ার স্বজনদের বরাত দিয়ে দিদার জানান, তার স্বজনদের ধারণা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারিরীক অবস্থা খুবই খারাপ যে কারণে স্বজনদের দেখা করতে দিচ্ছে না জেল কর্তৃপক্ষ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877