সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৭:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বিএনপিকে ৩৬ দিনের আল্টিমেটাম দিলেন ওবায়দুল কাদের খালেদা জিয়ার কিছু হলে পরিণতি শুভ হবে না : মির্জা আব্বাস ভিসা নীতিতে পুলিশের ইমেজ সঙ্কট হবে না : আইজিপি অর্থনৈতিক সঙ্কট মোকাবেলায় প্রবাসী আয়ের বিকল্প নেই : অর্থমন্ত্রী সব ধর্মাবলম্বীদের মাঝে ইসলাম ছড়িয়ে দিতে ব্রিটেনের মসজিদগুলোর দারুণ উদ্যোগ তিস্তার পানি বিপৎসীমার ১০ সেন্টিমিটার ওপরে ওয়াশিংটনে কিউবার দূতাবাসে ককটেল নিক্ষেপ ভারতের সাথে বিরোধে কানাডার মিত্ররা কেন ট্রুডোর পাশে দাঁড়াচ্ছে না? গণতান্ত্রিক বিশ্ব থেকে সরকারের সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে গেছে : রিজভী নারায়ণগঞ্জে ধর্ষণের পর শিশু হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড
ওয়ারীতে গ্যাসলাইনে আগুন : দগ্ধ ৫

ওয়ারীতে গ্যাসলাইনে আগুন : দগ্ধ ৫

স্বদেশ ডেস্ক:

রাজধানীর ওয়ারীর টিপু সুলতান রোডে গ্যাস লাইনের আগুনে পাঁচজন দগ্ধ হয়েছেন।

বুধবার ভোরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

দগ্ধরা হলেন মো: সুমন ওরফে হেলাল (৪০), আব্দুর রশিদ (৬৫), মো: মামুন (৫০), মো: সোহেল (৩৫) ও মো: আনোয়ারুল (২১)।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

তিনি বলেন, ওয়ারী থেকে দগ্ধ অবস্থায় পাঁচজনকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। তাদের সবাইকে জরুরি বিভাগে অবজারভেশনে রাখা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

দগ্ধদের মধ্যে মো: হেলালের শরীরের ১০ শতাংশ, আব্দুর রশিদের শরীরের ৭ শতাংশ, মো: মামুনের শরীরের ১২ শতাংশ, মো: সোহেলের শরীরে ৮০ শতাংশ ও মো: এনামুলের শরীরের ২২ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের মধ্যে সোহেল নামে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে আইসিইউতে রেফার্ড করা হয়েছে। বাকিদের অবজারভেশনে রাখা হয়েছে।

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী মনির হোসেন জানান, টিপু সুলতান রোডের বিউটি পার্লারের সামনের রাস্তায় তিতাস গ্যাসের লাইন মেরামতের কাজের সময় এ ঘটনা ঘটে। রাত আড়াইটার দিকে ভেকু মেশিন দিয়ে মাটি খোঁড়ার সময় হঠাৎ বিকট শব্দে বিস্ফোরিত হলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে একটি ফাস্টফুডের দোকানে আগুন লেগে যায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, তিতাসের চার শ্রমিক ও একজন পথচারীসহ পাঁচজন দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। এদের মধ্যে সোহেলের অবস্থা আশঙ্কাজনক, তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877