শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন

মেসি বিদায়ের ধাক্কা, নিমেষে ১০ লাখ ফলোয়ার হারাল পিএসজি

মেসি বিদায়ের ধাক্কা, নিমেষে ১০ লাখ ফলোয়ার হারাল পিএসজি

স্বদেশ ডেস্ক:

লিও মেসি-পিএসজি বিচ্ছেদ হতেই ইনস্টাগ্রামে সাঁ জাঁর ফলোয়ার সংখ্যা কমল ১০ লাখ।

বার্সা থেকে প্যারিসের বিখ্যাত ক্লাবে মেসি যোগ দেয়ার পরই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা বেড়েছিল পিএসজি-র। ক্লেরমন্টের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলে ফেলার পরই পিএসজি সমর্থকরা বুঝতে পারছেন মেসির ওজন। মুহূর্তের মধ্যে ফলোয়ার সংখ্যা কমে যায় প্যারিসের বিখ্যাত ক্লাবের।

ক্লেরমন্টের বিরুদ্ধে পুরো ৯০ মিনিট খেলেছেন এলএম ১০। কিন্তু ম্যাচটা ক্লেরমন্ট ৩-২ গোলে জেতে। অতীতে পিএসজি-র ইনস্টায় ফলোয়ার সংখ্যা ছিল ৬৯.৯ মিলিয়ন। কিন্তু শেষ ম্যাচের পরে ফলোয়াড় সংখ্যা কমে দাঁড়ায় ৬৮.৯ মিলিয়ন।

ক্লেরমন্টের বিরুদ্ধে যে শেষ ম্যাচ খেলতে চলেছেন মেসি, তা আগেই জানিয়েছিলেন পিএসজি কোচ গালতিয়ের। শেষ ম্যাচে মেসির জন্য ছিল না ফেয়ারওয়েল। তাকে বিদ্রুপ করেন সমর্থকরা। পিএসজি সমর্থকদের সাঞেথ মেসির সম্পর্কের বরফ গলল না শেষ দিনেও।

প্যারিস সাঁ জাঁর সাথে দু’ বছরের সম্পর্ক চুকতেই প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে, তার পরবর্তী গন্তব্য কোথায়।

এদিকে মেসির সৌদি-সংশ্লিষ্টতা নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। আল হিলাল তার নতুন ঠিকানা হতে পারে বলে আলোচনা শুরু হয়ে গেছে। যদিও মেসি বা আল হিলাল কেউই কোনো মন্তব্য করেননি। সৌদি আরবের ক্রীড়ামন্ত্রী আব্দেলআজিজ আল ফয়সাল জানিয়েছেন, ঠিক সময়ে মেসির সইয়ের কথা ঘোষণা করা হবে। মেসির সাথে সাথে করিম বেনজিমাকেও সৌদি আরবে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

মেসিকে নিয়ে জল্পনার মধ্যেই মহাতারকার বাবা হর্হে মেসিকে বার্সা প্রেসিডেন্ট লাপোর্তার বাড়ি থেকে বের হতে দেখা গেছে। ছেলের ভবিষ্যৎ নিয়ে হর্হে মেসি কথা বলেছেন লাপোর্তার সাথে, এমনটাই খবর। মেসির বাবাকে বলতে শোনা গিয়েছে, ‘মেসি বার্সায় ফিরতে চায়।’

যদিও ক্যাটালান ক্লাবের উপরে নির্ভর করে রয়েছে মেসির বার্সায় প্রত্যাবর্তন। বার্সার ম্যানেজার জাভি স্বয়ং যোগাযোগ রাখছেন মেসির সাথে। এলএম ১০-কে ধরেই নাকি কৌশল তৈরি করছেন জাভি। মেসির নতুন ঠিকানা জানার জন্য আরো কয়েক দিন অপেক্ষা করা ছাড়া উপায় নেই।
সূত্র : সংবাদ প্রতিদিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877