শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

ডাচ্‌-বাংলা ব্যাংকের ৬ লাখ টাকা ছিল মাটির নিচে!

ডাচ্‌-বাংলা ব্যাংকের ৬ লাখ টাকা ছিল মাটির নিচে!

স্বদেশ ডেস্ক:

সুনামগঞ্জে ডাচ্‌-বাংলা এজেন্ট ব্যাংকের চুরি হওয়া ৯ লাখ টাকার প্রায় ৬ লাখ মাটির নিচ থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ব্যাংকের এক কর্মীসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের বেরীগাও গ্রামের সোহেল রানা (২২) ও একই গ্রামের আলী আজগর (২০)। সোহেল রানা ওই ব্যাংকে কর্মরত ছিলেন।

আজ রোববার দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ এহসান শাহ।

এসপি বলেন, গত শুক্রবার রাতে সদর উপজেলার মঙ্গলকাটা বাজারের ডাচ্‌-বাংলা এজেন্ট ব্যাংক থেকে নগদ সাড়ে ৯ লাখ টাকা, অফিসের একটি ল্যাপটপ ও সিসি ক্যামেরার ডিভিয়ার চুরি হয়। এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়। এরপর চুরির ২৪ ঘণ্টার মধ্যে চোর শনাক্ত করতে সক্ষম হয় পুলিশ। তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। আটক দুজনের দেওয়া তথ্যমতে, একটি নির্মাণাধীন ভবনের মাটি খুঁড়ে ৬ লাখ ৯৪ হাজার টাকা ও ল্যাপটপ উদ্ধার করা হয়। বাকি টাকা উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

সংবাদ সম্মেলনে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ও জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসি নন্দন কান্তি ধর উপস্থিত ছিলেন।

ডাচ্‌-বাংলা এজেন্ট ব্যাংকের মঙ্গলকাটা শাখার পরিচালক মোহাম্মদ আলী জানান, বৃহস্পতিবার অফিসের একজন কর্মী ছুটিতে ছিলেন। রাতে ব্যাংকের কর্মী সোহেল রানা ক্যাশ বুঝিয়ে দেওয়ার সময় কৌঁশলে ৯ লাখ টাকা আরেক ড্রয়ারে সরিয়ে রাখেন। রাতে আলী আজগর নামের আরেকজনকে সঙ্গে নিয়ে সোহেলের কাছে থাকা চাবি দিয়ে অফিস খুলে একটি লেপটপ, সিসি ক্যামেরার ডিবিআর নিয়ে যান তারা। গতকাল শনিবার সকালে এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে পুলিশ দুজনকে গ্রেপ্তার করে এবং প্রায় ৬ লাখ টাকা ও ল্যাপটপটি উদ্ধার করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877