শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০২১অনুষ্ঠান অনুষ্ঠিত সত্যি কি সন্তান আসছে ভিকি-ক্যাটের ঘরে বাজেটের আগে আইএমএফের ঋণের তৃতীয় কিস্তি পাচ্ছে না বাংলাদেশ নিউমার্কেটের হোটেলে বসে টানা ১২ দিন ধরে আনোয়ারুলকে হত্যার ছক কষে খুনিরা কসাই দিয়ে মাংস টুকরো টুকরো করা হয় এমপি আনারের আদালতে নেওয়া হয়েছে কসাই জিহাদকে নিম্নচাপে রূপ নিলো লঘুচাপ, সমুদ্রবন্দরে সতর্ক সংকেত আমেরিকানদের সম্পদ বাজেয়াপ্ত করার অনুমতি দিলেন পুতিন ইসরাইলি ও হামাস কর্মকর্তাদের গ্রেফতারের বিষয়ে আইসিজির রায় প্রত্যাখান বাইডেনের ইসরাইলকে গাজা যুদ্ধ বন্ধ করতে আজ নির্দেশ দেবে আইসিজে!
আফগান প্রেসিডেন্টের সমাবেশস্থলের কাছে বিস্ফোরণ, নিহত ২

আফগান প্রেসিডেন্টের সমাবেশস্থলের কাছে বিস্ফোরণ, নিহত ২

স্বদেশ ডেস্ক: আফগানিস্তানের প্রেসিডেন্ট আশরাফ ঘানির সমাবেশস্থলের কাছাকাছি আজ একটি বিস্ফোরণে কমপক্ষে ২৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অনেকে। তবে প্রেসিডেন্ট ঘানির কোনো ক্ষতি হয়নি। দেশটির স্থানীয় গণমাধ্যম ও হাসপাতাল কর্তৃপক্ষ এ খবর জানিয়েছে।

আফগানিস্তানের সংবাদ সংস্থা তোলো জানায়, রাজধানী কাবুলের পারওয়ান প্রদেশে অনুষ্ঠিত নির্বাচনী সমাবেশটিতে সরাসরি বিস্ফোরণ ঘটানো হয়নি। এবং এতে প্রেসিডেন্ট ঘানির কোনো ক্ষতি হয়নি। তিনি সুস্থ আছেন।

স্থানীয় গণমাধ্যম এবং কর্মকর্তারা পরে জানিয়েছে, বিস্ফোরণে কমপক্ষে ২৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অনেকে।

প্রাদেশিক হাসপাতালটির প্রধান আব্দুল কাসেম সানগিন বলেন, ‘আহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে। তবে আহতদের বেশিরভাগই সাধারণ মানুষ। এখনো সেখান থেকে আহতদের অ্যাম্বুলেন্সে করে আনা-নেয়া হচ্ছে। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে।’

প্রাদেশিক কর্মকর্তারা জানান, ‘বিস্ফোরণে আঠালো জাতীয় বোমা ব্যবহার করা হয়েছে। এটি সমাবেশস্থলের প্রবেশ পথের সামনে একটি পুলিশের গাড়ির সাথে লাগানো ছিল।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877