বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

ব্রুকলীনে বাফস ও ৬৬ প্রিসেক্ট কমিউনিটি কাউন্সিলের পথমেলা ২১ মে

ব্রুকলীনে বাফস ও ৬৬ প্রিসেক্ট কমিউনিটি কাউন্সিলের পথমেলা ২১ মে

স্বদেশ ডেস্ক:

বাংলাদেশী আমেরিকান ফ্রেন্ডসশীপ সোসাইটি (বাফস) ও ৬৬ প্রিসেক্ট কমিউনিটি কাউন্সিল-এর উদ্যোগে ৮ম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে পথমেলা। আগামী ২১ রোববার বাংলাদেশী অধ্যুষিত ব্রুকলীনের লিটল বাংলাদেশ এলাকা চার্চ এভিউনিতে (ম্যাকডোনাল্ড এভিনিউ ও চার্চ এভিউর মাঝে)। মেলায় প্রধান অতিথি থাকবেন সিটি মেয়র এরিক অ্যাডামস।

মেলা আয়োজক কমিটির প্রধান, বাফস সভাপতি কাজী সাখাওয়াত হোসেন আজম উপরোক্ত তথ্য জানিয়ে বলেছেন, পথমেলা আয়োজনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অতীতের মতো এবারের মেলাও এবছরর প্রথম বৃহত্তম মেলা হবে। মেলায় থাকবে রকমারী স্টল, সঙ্গীতানুষ্ঠান। এছাড়াও মেলায় কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিকে তাকের কর্মকান্ডের স্বীকৃতি স্বরূপ অ্যাওয়ার্ড/প্ল্যাক প্রদান করা হবে। মেলায় প্রধান অতিথি সিটি মেয়র এরিক অ্যাডামস। এছাড়াও ষ্টেট ও সিটির জনপ্রতিনিধি সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ অতিথি থাকবেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মেলার কার্যক্রম চলবে। মেলাটি সফল করতে বাফস সভাপতি কাজী সাখাওয়াত হোসেন আজম ও সাধারণ সম্পাদক মাকসুদুল হক চৌধুরী সকল প্রবাসীর সার্কিক সহযোগিতা কামনা করেন।

এদিকে বাফস ও ৬৬ প্রিসেক্ট কমিউনিটি কাউন্সিলের পথমেলা সফল করতে এটর্নী মঈন চৌধুরীকে প্রধান উপদেষ্টা, মনির অহমেদকে উপদেষ্টা, সৈয়দ এস এম রেজাকে চেয়ারম্যান, শাহ নেওয়াজকে আহ্বায়ক ও ফিরোজ আহমেদকে সদস্য সচিব, আবছার উদ্দিনকে কো-চেয়ারম্যান, নুরুল আজীম ও আহসান হাবিবকে চীফ কো-অর্ডিনেটর, এস এম ফেরদৌসকে সাংস্কৃতিক চেয়ারম্যান এবং জাহাঙ্গীর আলম জয় ও ইকবাল হায়দারকে যুগ্ম সাংস্কৃতিক চেয়ারম্যান করে একটি কমিটি গঠন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877