শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

বিলোনিয়া সীমান্তে কিশোরকে বিবস্ত্র করে পিটিয়েছে বিএসএফ

বিলোনিয়া সীমান্তে কিশোরকে বিবস্ত্র করে পিটিয়েছে বিএসএফ

স্বদেশ ডেস্ক:

ফেনীর পরশুরামে ভারত সীমান্তবর্তী বিলোনীয়া এলাকায় ছাগল চরাতে গিয়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) নির্যাতনের শিকার হয়েছে ইউনুস হোসেন অন্তর নামে ১৫ বছরের এক কিশোর।

বুধবার (১০ মে) এ ঘটনায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বিএসএফের মধ্যে পতাকা বৈঠক হয়।

বৈঠকে ঘটনার তদন্ত করা হবে বলে বিএসফএর পক্ষ থেকে জানানো হয়। ফেনীস্থ ৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফুল ইসলাম এ তথ্য জানান।

স্থানীয় সূত্র জানা যায়, মঙ্গলবার সাড়ে ১২টার দিকে বিলোনিয়ার সেবাটিলানামক স্থানে ছাগল চরাতে যায় অন্তর। সেখানে বিএসএফের নির্যাতনের শিকার হয়ে তার হাত ভেঙে যায়। তাকে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তাকে অস্ত্রোপচার করা হয়।

কিশোর অন্তর জানায়, ছাগল ছেড়ে দিয়ে ধানক্ষেতের আলের ওপর বসে আছি। দু’জন বিএসএফ সদস্য এসে কোনো কথা ছাড়া মারতে মারতে তারকাঁটার সামনে নিয়ে দু’ঘণ্টা ধরে দাড় করিয়ে রাখে। বিবস্ত্র করে আমাকে আবার মারধর শুরু করে। বন্দুকের নল দিয়ে হাতে আঘাত করে। লাঠি দিয়ে পুরো শরীরে আঘাতের পর আঘাত করে। আমি যখন কান্নাকাটি করি তখন তারা (বিএসএফ) পেট্রোল দিয়ে জ্বালিয়ে দেয়ার হুমকি দেয় এবং লাথি মেরে আমাকে জমিনে ফেলে দেয়।

ফেনীস্থ ৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফুল ইসলাম জানান, বিষয়টি নিয়ে গতকাল বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক হয়েছে। বিষয়টি তারা তদন্ত করবে বলে জানান তিনি।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাইফুল ইসলাম জানান, বিষয়টি তিনি শুনেছেন। তবে কিশোরের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দেয়া হয়নি। ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877