শনিবার, ২৫ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

‘আমার মেয়ে ঋষিকে ব্রিটেনের প্রধানমন্ত্রী বানিয়েছে’

‘আমার মেয়ে ঋষিকে ব্রিটেনের প্রধানমন্ত্রী বানিয়েছে’

স্বদেশ ডেস্ক:

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ঋষি সুনাকের শাশুড়ি সুধা মূর্তি চাঞ্চল্যকর এক মন্তব্য করেছেন। তিনি বলেছেন, তার মেয়ে অক্ষতা মূর্তি তার স্বামীকে প্রধানমন্ত্রী বানিয়েছে। সুধা মূর্তি দাবি করেছেন, তার মেয়ের কারণেই সুনাক ব্রিটেনের প্রধানমন্তী হতে পেরেছেন। খবর এনডিটিভির।

সুধা মূর্তির এমন মন্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে সুধা বলছেন, আমি আমার স্বামীকে ব্যবসায়ী বানিয়েছি এবং আমার মেয়ে তার স্বামীকে ব্রিটেনের প্রধানমন্ত্রী বানিয়েছে।

ইন্সটাগ্রাম পোস্টে সুধা মূর্তি বলেন, দেখুন কিভাবে একজন স্ত্রী স্বামীকে বদলে দিতে পারেন। কিন্তু আমি আমার স্বামীকে বদলাতে পারিনি। আমি আমার স্বামীকে ব্যবসায়ী বানিয়েছি এবং আমার মেয়ে তার স্বামীকে একজন প্রধানমন্ত্রী বানিয়েছে।

২০০৯ সালে ঋষি সুনাকের সঙ্গে অক্ষতা মূর্তি বিয়ে হয়। এর পরের বছরগুলোতে ব্রিটেনের রাজনীতিতে দ্রুত উত্থান ঘটে ঋষির। এ ছাড়া ভিডিওতে মূর্তির মা কীভাবে তার মেয়ে সুনাকের জীবনে প্রভাব ফেলেছেন-সে সম্পর্কেও কথা বলেছেন।

প্রতি বৃহস্পতিবার মূর্তি পরিবার উপবাস রাখে বলে বলে জানান সুধা মূর্তি।

 

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, অক্ষতা মূর্তি তার জীবনের বেশিরভাগ সময় কাটিয়েছেন যুক্তরাষ্ট্র এবং ভারতে, যেখানে তার বাবা দেশের অন্যতম বড় একটি কোম্পানি প্রতিষ্ঠা করেছেন। ২০১৫ সালে মাত্র ৩৫ বছর বয়সে প্রথমবার পার্লামেন্ট সদস্য হন সুনাক। আর তার মাত্র সাত বছরের মধ্যেই তিনি প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877