সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
লঞ্চে উঠতে গিয়ে শিশুসহ পানিতে পড়ল পুরো পরিবার (ভিডিও)

লঞ্চে উঠতে গিয়ে শিশুসহ পানিতে পড়ল পুরো পরিবার (ভিডিও)

মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে ঈদ উপলক্ষে ঘরমুখো যাত্রীদের উপচেপড়া ভিড়। আজ শুক্রবার ভোররাত থেকেই যাত্রীদের এই ভিড় চোখে পড়েছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই সেই চাপ আরও বাড়তে থাকে।

এদিকে মানুষের এমন ভিড়ের মধ্যেই লঞ্চে উঠতে গিয়ে দেড় বছরের শিশুসহ স্বামী-স্ত্রী নদীতে পরে যায়। কিন্তু তাৎক্ষণিকভাবে পুলিশসহ স্থানীয়দের প্রচেষ্টায় অল্পের জন্য বেঁচে যায় পরিবারটি। আজ শুক্রবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

তবে তাৎক্ষণিকভাবে লঞ্চে উঠে যাওয়ায় তাদের পরিচয় পাওয়া যায়নি। তারা ঈদ উপলক্ষে বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, ঢাকা থেকে দক্ষিণবঙ্গের ২১ জেলার যাত্রী ঈদ উপলক্ষে এই ঘাট দিয়ে বাড়ি ফিরছেন। শিমুলিয়া কাঁঠালবাড়ি নৌরুটে ১৮টি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। তবে সকাল থেকে ছোট গাড়ির চাপ রয়েছে।

বিআইডব্লিউটিসি মাওয়া উপ-মহাব্যাবস্থাপক (এজিএম বাণিজ্য) নাচির মোহাম্মদ চৌধুরী জানান, ১৮টি ফেরি দিয়ে যানবাহন পারাপার হচ্ছে। কোনো সমস্যা নেই। তবে সকাল থেকে গাড়ির চাপ থাকলেও আমরা ভালোভাবে সেগুলো নিয়ন্ত্রণ করার চেষ্টা করছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877