সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শাকিবকে নকল করলেন বুবলী, ভাইরাল ভিডিও

শাকিবকে নকল করলেন বুবলী, ভাইরাল ভিডিও

স্বদেশ ডেস্ক:

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলী অভিনীত সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’ মুক্তি পাচ্ছে ঈদে। আর গেল বুধবার এই সিনেমার র‌্যাপ ধাঁচের একটি গান ‘কথা আছে’ প্রকাশ করা হয়। এর মধ্যে দিয়ে এবারই প্রথম পর্দায় র‌্যাপ গানে ঠোঁট মেলালেন শাকিব খান। গাল্লি বয়’খ্যাত সংগীতশিল্পী তাবিব মাহমুদের গাওয়া এই গানটি ইতিমধ্যেই ভাইরাল নেটদুনিয়ায়।

পর্দায় শাকিব স্টাইলের গানের সঙ্গে এবার মজেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। তাকে পুরোই নকল করে একটি ভিডিওি প্রকাশ করেছেন তিনি। সম্প্রতি বুবলী নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে ‘কথা আছে’র সঙ্গে নিজ পারফরমেন্সের একটি ভিডিও প্রকাশ করেন। আর সেই ভিডিও ইতোমধ্যে ভাইরাল নেটদুনিয়া।

বুবলীর প্রকাশিত ভিডিওতে দেখা যায়, সাদা শার্ট আর কালো প্যান্ট পরে একটি রকিং চেয়ারে বসে গানের সঙ্গে নাচছেন তিনি। গানের শেষ অংশে ‘কথা আছে’র সঙ্গে ঠোঁটও মেলান ‘লিডার, আমিই বাংলাদেশ’র এই নায়িকা।

‘এইতো দুঃখ ভরা রাত, যার হয় না সুপ্রভাত, সবাই হইছে কুপোকাত, ভাঙছে মাথার ওপর ছাদ, অলিগলি থেকে শুরু, হায়না-ময়না-হাতি, হাতের তালুর মতো চিনি, আমি এই ঢাকা সিটি, ঘুষ ছাড়া চাকরি হয় না, ঘুষ না খাইলে চাকরি যায়, ঘুষ দিয়া তার চাকরি হইছে, কীভাবে সে ঘুস না খায়’ কথার এই গানটি লিখেছেন তাবিব মাহমুদ। সংগীত করেছেন শুভ্র রাহা। এর কোরিওগ্রাফিতে ছিলেন হাবিব রহমান।

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রতসহ অনেকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877