বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পরিণীতি এবং রাঘবের বিয়ের খবর নিশ্চিত, জানালেন হার্ডি সন্ধু

পরিণীতি এবং রাঘবের বিয়ের খবর নিশ্চিত, জানালেন হার্ডি সন্ধু

স্বদেশ ডেস্ক:

পরিণীতি চোপড়া এবং রাঘব চড্ডার সম্পর্ক নিয়ে আলোচনার অন্ত নেই। বর্তমানে টক অফ দ্য টাউন হয়ে উঠেছেন তারা। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন এই দু’জন। কিন্তু এই দু’জনের কেউ-ই সম্পর্ক নিয়ে মুখ না খুললেও বন্ধু-বান্ধবের মুখ থেকেই ফাঁস হয়ে যাচ্ছে খবর। এ বার তাদের বিয়ের খবর দিলেন গায়ক, অভিনেতা হার্ডি সন্ধু।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন থেকে জানা যায়, হার্ডি সন্ধু এক সাক্ষাৎকারে বলে, পরিণীতি যে শেষমেষ বিয়ের পিড়িতে বসতে চলেছে, এতেই সে আনন্দিত। তার কথায়, “আমি ভীষণ খুশি যে ব্যাপারটা অবশেষে ঘটছে ! পরিণীতিকে আমার আন্তরিক শুভেচ্ছা। সব ভাল হোক।”

হার্ডি সন্ধু আরও জানান, তিনি আর পরিণীতি বিয়ে নিয়ে আলোচনা করতেন খুব। ২০২২ সালে স্পাই থ্রিলার ‘কোড নেম: তিরঙ্গা’-র শুটিংয়ে পরিণীতি তাকে কি বলেছিলেন, স্পষ্ট মনে রেখেছিলেন সন্ধু। বললেন, “পরিণীতি বলেছিল ও তখনই বিয়ে করবে, যখন ভিতর থেকে অনুভব করবে যে, ঠিক মানুষকে খুঁজে পেয়েছে।” এরপরই বিয়ের সিদ্ধান্ত নেওয়ার জন্য পরিণীতিকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

পরিণীতি এখন রয়েছেন দিল্লিতে, রাঘবেরই সঙ্গে। মুম্বাইয়ের এক রেস্তরাঁয় পর পর দু’দিন একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। সেই থেকে গুঞ্জন শুরু। লন্ডনে একসঙ্গে কলেজে পড়তেন রাঘব-পরিণীতি, তখনই বন্ধুত্ব।

ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, আত্মীয়-পরিজনের মধ্যে প্রাথমিক আলোচনার পরেই নাকি রেস্তরাঁয় যান তারা। পরিবারের সদস্যরাও একে অপরের সঙ্গে পরিচিত। খুব শীঘ্রই নাকি দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে অনুষ্ঠান হতে চলেছে পরিণীতির। তার পরে সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে চাইছেন এই যুগল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877