মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন

আরাভ খান দুবাইয়ে নজরদারিতে রয়েছেন : পররাষ্ট্র মন্ত্রণালয়

আরাভ খান দুবাইয়ে নজরদারিতে রয়েছেন : পররাষ্ট্র মন্ত্রণালয়

স্বদেশ ডেস্ক:

পররাষ্ট্র মন্ত্রণালয়ের একজন মুখপাত্র বলেছেন, পুলিশ অফিসার হত্যা মামলার পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) বাংলাদেশ মিশন কাজ করছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে সাপ্তাহিক ব্রিফিংয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র সেহেলী সাবরিন সাংবাদিকদের বলেন, ‘তিনি (আরাভ খান) সেখানে নজরদারিতে রয়েছেন।’

তিনি বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় চাইলে পররাষ্ট্র মন্ত্রণালয় এ বিষয়ে প্রয়োজনীয় সহায়তা দেবে।

এর আগে মঙ্গলবার পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম জানিয়েছেন, পুলিশ কর্মকর্তা হত্যা মামলার পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানকে দুবাইয়ে গ্রেফতার করা হয়নি।

পররাষ্ট্র মন্ত্রণালয়ে এক প্রশ্নের জবাবে তিনি সাংবাদিকদের বলেন, ‘না, তাকে গ্রেফতার করা হয়নি… আপনারা সময়মতো জানতে পারবেন।’

দুবাইয়ের আরাভ জুয়েলার্সের মালিক পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ জারি করার জন্য বাংলাদেশ পুলিশের অনুরোধ ইন্টারপোল গ্রহণ করেছে।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন শনিবার (১৮ মার্চ) বলেছিলেন, আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলের মাধ্যমে আরাভ খান ওরফে রবিউল ইসলামকে দেশে আনার চেষ্টা চলছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) গোয়েন্দা শাখার একজন সিনিয়র কর্মকর্তা বলেছেন, তদন্তের স্বার্থে দুবাইয়ে আরাভ জুয়েলার্সের উদ্বোধনে অংশ নেয়া ক্রিকেটার সাকিব আল হাসান এবং কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

সূত্র : ইউএনবি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877