বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ‘ওরাকল ক্লাউড ওয়ার্ল্ড ট্যুর সিঙ্গাপুর’ প্রোগ্রামে স্মার্ট বাংলাদেশের রূপরেখা তুলে ধরেছেন প্রতিমন্ত্রী ‘সমকামিতা’র নাটকে স্পন্সর করে ওয়ালটনের দুঃখ প্রকাশ ভারতে বন্দুকযুদ্ধে শীর্ষ মাওবাদী নেতাসহ ২৯ জন নিহত মধ্যপ্রাচ্যে ইরানের মিত্র কারা? বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে যাবে!
সেহেরি ও ইফতারের সময় লোডশেডিং না দেওয়ার নির্দেশ

সেহেরি ও ইফতারের সময় লোডশেডিং না দেওয়ার নির্দেশ

স্বদেশ ডেস্ক:

সেহেরি ও ইফতারের সময় লোডশেডিং না দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া।

আজ রোববার প্রধানমন্ত্রীর কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত একটি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ নির্দেশনা দেন।

আসন্ন পবিত্র রমজানে নিত্য প্রয়োজনীয় পণ্যের মজুত, সরবরাহ ও মূল্য পরিস্থিতি, ঈদুল ফিতর উপলক্ষে মানুষের নির্বিঘ্নে বাড়ি ফেরার লক্ষ্যে গৃহীত পদক্ষেপ নিতে এ সভার আয়োজন করা হয়।

তোফাজ্জল হোসেন মিয়া বলেন, পবিত্র রমজানে নিত্য প্রয়োজনীয় পণ্যের সরবরাহ স্বাভাবিক রাখতে দুই ধাপে টিসিবির বিক্রি করা হবে। সেহেরি ও ইফতারের সময় বিদ্যুৎ যেন না যায় সারাদেশে সেই নির্দেশনা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, ঈদযাত্রা নির্বিঘ্ন করতে সব ধরনের নির্দেশনা দেওয়া হয়েছে। সব মিলিয়ে রমজানকে সামনে রেখে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

প্রধানমন্ত্রীর মুখ্য বলেন, খাদ্যপণ্যের মূল্যবৃদ্ধির কোনো কারণ নেই। কারণে চাহিদার চেয়ে অনেক বেশি পণ্য মজুত রয়েছে। কেউ অযৌক্তিকভাবে খাদ্যপণ্যের দাম বাড়ালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এজন্য সারা দেশে কঠোরভাবে মনিটরিং করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877