শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

গুলিস্তানে বিস্ফোরণ আরো একজনের লাশ উদ্ধার

গুলিস্তানে বিস্ফোরণ আরো একজনের লাশ উদ্ধার

স্বদেশ ডেস্ক:

রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজার এলাকায় বিস্ফোরণের ঘটনায় আরো একজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে বিস্ফোরণে নিহতের সংখ্যা দাঁড়াল ২১ জনে। বৃহস্পতিবার দুপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর এ তথ্য জানিয়েছে।

অধিদফতর সূত্রে জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে ভবনটির নিচতলা থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি।

এর আগে বিস্ফোরণের ঘটনায় বুধবার রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মো: মুসা নামে একজনের মৃত্যু হয়।

এর আগে সকালে তৃতীয় দিনের উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস।

এদিকে বিস্ফোরণে আহতদের চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক।

তিনি বলেন, গুলিস্তানের সিদ্দিক বাজারে আহতদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি। আমরা তাদের জন্য সব ধরনের চিকিৎসা সেবার ব্যবস্থা করেছি। আহত ব্যক্তিদের চিকিৎসায় একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। আমাদের এখানে ২০ জন ভর্তি ছিল। এর মধ্যে পাঁচজনকে ছাড়পত্র দেয়া হয়েছে। বর্তমানে আমাদের এখানে ১৫ জন চিকিৎসাধীন আছেন।

ঢামেক পরিচালক বলেন, শেখ হাসিনা বার্নে নয়জন ভর্তি আছে। গতকাল (বুধবার) রাতে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা গেছেন। আমরা আহত ব্যক্তিদের চিকিৎসার সর্বোচ্চ চেষ্টা করছি।

গত মঙ্গলবার বিকেলে ৫টার দিকে গুলিস্তানে বিআরটিসির বাস কাউন্টারের কাছে সিদ্দিকবাজারে বিস্ফোরণে এখন পর্যন্ত ২০ জন নিহত হয়েছে। এ ছাড়া আহত হয়েছে শতাধিক। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877