শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

করোনায় আক্রান্ত ২ লাখ, মৃত দেড় সহস্রাধিক

করোনায় আক্রান্ত ২ লাখ, মৃত দেড় সহস্রাধিক

‍স্বদেশ ডেস্ক:

মহামারী করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় মৃত ও আক্রান্তের সংখ্যা আরো বেড়েছে। আক্রান্ত হয়েছে দুই লাখ সাত হাজার ৬১৬ জন। মারা গেছে এক হাজার ৬৪৫ জন মানুষ।

গতকাল বুধবার আক্রান্ত হয়েছিল এক লাখ ২৮ হাজার ৬১৬ জন। মারা গিয়েছিল এক হাজার ৪৪ জন মানুষ।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত বিশ্বব্যাপী মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৮ কোটি দশ লাখ ৯০ হাজার ৭৭৭ জনে। মোট মৃতের সংখ্যা ৬৮ লাখ আট হাজার ৩৭৩ জনে পৌঁছেছে। আর সুস্থ হয়েছে ৬৫ কোটি ৪০ লাখ ৪০ হাজার ৮৭৭ জন।

এ পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। মোট আক্রান্ত ১০ কোটি ৫৫ লাখ ২৪ হাজার ৩৯৯ জন। মোট মৃত্যু হয়েছে ১১ লাখ ৪৮ হাজার ৯০ জনের।

তালিকায় আক্রান্তে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে রয়েছে ভারত। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে চার কোটি ৪৬ লাখ ৮৮ হাজার ৬৯৩ জন। মৃত্যু হয়েছে পাঁচ লাখ ৩০ হাজার ৭৭৫ জনের।

আক্রান্তে তৃতীয় ও মৃত্যুতে চতুর্থ স্থানে ফ্রান্স। মোট আক্রান্ত হয়েছে তিন কোটি ৯৬ লাখ ৩৯ হাজার ১১২ জন। আর মৃত্যু হয়েছে এক লাখ ৬৫ হাজার ৭৩ জন।

এরপর আক্রান্তে চতুর্থ ও মৃত্যুতে পঞ্চম স্থানে রয়েছে জার্মানি। আক্রান্ত হয়েছে মোট তিন কোটি ৮২ লাখ ৪১ হাজার ২৩১ জন। আর মৃত্যু হয়েছে এক লাখ ৬৮ হাজার ৮০৮ জনের।

তালিকায় আক্রান্তে পঞ্চম ও মৃত্যুতে দ্বিতীয় ব্রাজিল। আক্রান্ত হয়েছে তিন কোটি ৭০ লাখ ৮৫ হাজার ৫২০ জন। মৃত্যু হয়েছে ছয় লাখ ৯৯ হাজার ৩১০ জনের।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877