রবিবার, ১৬ Jun ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

মাঠের লড়াই শুরু, ব্যাটিংয়ে স্বাগতিক ইংল্যান্ড

মাঠের লড়াই শুরু, ব্যাটিংয়ে স্বাগতিক ইংল্যান্ড

লন্ডনের দ্য মলে গতকাল জমকালো উদ্বোধনীর পর আজ থেকে শুরু হয়েছে মাঠের লড়াই। বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে দক্ষিণ আফ্রিকা। আজ থেকে শুরু হয়ে জুলাইয়ের ১৪ তারিখ পর্যন্ত চলবে বিশ্ব ক্রিকেটের এই জমজমাট আসর।

লন্ডনের দ্য ওভালে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হয়। এই ম্যাচে টসে জিতে স্বাগতিক ইংল্যান্ডকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন বিপক্ষ দলের অধিনায়ক ফাফ ডু প্লেসি।

সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে রয়েছে স্বাগতিক ইংল্যান্ড। বিপক্ষ দলের অধিনায়করাও বলেছেন এবারের টপ ফেবারিট ইংল্যান্ড। তবে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক মনে করেন সব দলই শক্তিশালী। লড়াইও হবে সমান-সমান।

ডু প্লেসি বলেন, ‘যদি আন্তর্জাতিক কোনো সিরিজ ম্যাচ দেখেন, তা হলে দেখা যাবে স্বাগতিক ও সফরকারী উভয় দলই ভালো করছে। এখানে স্বাগতিক হওয়ার তেমন কোনো অতিরিক্ত সুবিধা নেই বললেই চলে। অংশগ্রহণকারী দলগুলো শক্তির দিক দিয়ে প্রায় সমান। তাই এটি একটি কঠিন টুর্নামেন্ট হতে যাচ্ছে।’

ইংল্যান্ড একাদশ : জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (অধিনায়ক), জস বাটলার (উইকেটরক্ষক), বেন স্টোকস, মঈন আলি, ক্রিস ওকস, লিয়াম প্লাঙ্কেট , জোফরা আর্চার এবং আদিল রশিদ।

দক্ষিণ আফ্রিকা একাদশ : হাশিম আমলা, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), এইডেন মার্করাম, রসি ভ্যান ডার ডুসেন, ফাফ ডু প্লেসি (অধিনায়ক), জেপি ডুমিনি,ডুয়াইন প্রেটোরিয়াস , অ্যান্ডি ফেহলুকায়ো,  কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিদি, এবং ইমরান তাহির।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877