শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

গুলির খবর সংগ্রহের সময় নিজেই গুলিতে নিহত

গুলির খবর সংগ্রহের সময় নিজেই গুলিতে নিহত

স্বদেশ ডেস্ক:

খুনের প্রতিবেদন করার সময় হত্যাকাণ্ডের ঘটনাস্থলে গিয়ে নিজেই হত্যার শিকার হয়েছেন এক টেলিভিশন সাংবাদিক। গতকাল বুধবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মধ্যাঞ্চলের পাইন হিলে ঘটেছে এই ঘটনা। খবর বিবিসি, গার্ডিয়ানের।

ঘটনার বিস্তারিত সম্পর্কে বলা হয়েছে, এক হামলাকারী গুলি চালিয়ে এক নারীকে হত্যা করেন। সেই হত্যাকাণ্ডের প্রতিবেদন করতে ঘটনাস্থলে যান স্থানীয় স্পেকট্রাম নিউজ ১৩ চ্যানেলের এক সাংবাদিক ও ক্যামেরাম্যান। আকস্মিক সেখানে হাজির হয় সন্দেহভাজন হত্যাকারী। তাদের ওপর গুলিবর্ষণ করেন। তার গুলিতেই নিহত হন ওই সাংবাদিক। এ ছাড়া প্রাণ যায় নয় বছরের এক শিশুর। ইতোমধ্যে দেশটির পুলিশ সন্দেহভাজন হামলাকারীকে আটক করেছে।

অরেঞ্জ কাউন্টির শেরিফ জন মিনা বলেন, অরল্যান্ডোর পাইন হিলস আবাসিক এলাকায় দুই ঘটনাস্থলের মধ্যে মাত্র একটি ব্লকের ব্যবধান। এই দুই ঘটনার কিছুক্ষণের মধ্যেই এক সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়। তিনি কিথ মেলভিন মোজেস (১৯)।

মিনা জানান, এই দুই ঘটনার বেশ কয়েক ঘটনা আগে ২০ বছরের বেশি এক নারী হত্যাকাণ্ডের শিকার হন। এরপর ওই দুই সাংবাদিক এই খুনের প্রতিবেদন করার সময় তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ করা হয়।

বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, নিহত কারও পরিচয় প্রকাশ করা হয়নি। এসব হত্যাকাণ্ডের ঘটনার তদন্ত চলছে বলে জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877