শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফিলিস্তিন সমস্যার ন্যায্য ও স্থায়ী সমাধান চায় চীন বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার দীর্ঘ বিরতি শেষে বলিউডে ফিরছেন প্রীতি জিনতা রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী গরমে পোষা প্রাণীর যত্ন দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি
দুই স্ত্রীর দ্বন্দ্বে ভালো নেই শাকিব

দুই স্ত্রীর দ্বন্দ্বে ভালো নেই শাকিব

স্বদেশ ডেস্ক:

‘আগুন’ সিনেমার শুটিং করতে গিয়ে পায়ে আঘাত পান চিত্রনায়ক শাকিব খান। অ্যাকশন দৃশ্য করতে গিয়ে তার ডান পা মচকে যায়। বর্তমানে চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছেন ঢাকাই সিনেমার এই সুপারস্টার।

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে কথার যুদ্ধে নেমেছেন অপু বিশ্বাস ও শবনম বুবলী। কেউ যেন কাউকে ছেড়ে কথা বলছেন না! এসব কর্মকাণ্ডে খুবই বিরক্ত শাকিব খান। শুধু তাই না, মানসিকভাবেও ভালো নেই তিনি- এমনটা জানালেন এই নায়কের ঘনিষ্ঠ একাধিক সূত্র।

তাদের কথায়, যদিও এসব নিয়ে শাকিব মোটেও মাথা ঘামাচ্ছে না। তারপরও তাদের এমন কর্মকাণ্ডে খুব বিরক্ত তিনি। এর কারণে মানসিকভাবে আঘাত পাচ্ছেন এই নায়ক। যার কিছুটা প্রভাব তার কাজেও পড়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালের ১০ এপ্রিল সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু বিশ্বাস। জানান, শাকিব-অপুর বিয়ে করেছেন ২০০৮ সালের ১৮ এপ্রিল। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। অনেক জল ঘোলা হওয়ার পর ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের আবেদন করেন শাকিব। এটি কার্যকর হয় ২০১৮ সালের ১২ মার্চ। অপুকে ডিভোর্স দেওয়ার চার মাস পরই বুবলীকে বিয়ে করেছিলেন শাকিব খান। আর তাদের এই সংসারেও রয়েছে একটি পুত্রসন্তান। গুঞ্জন আছে, এই সংসারেও ভেঙে গেছে! তবে বিষয়টি নিয়ে নিশ্চুপ শাকিব-বুবলী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877