বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

‘মাদকসেবীর’ হামলায় ২ এসআই আহত

‘মাদকসেবীর’ হামলায় ২ এসআই আহত

স্বদেশ ডেস্ক:

সিরাজগঞ্জে পুলিশের ওপর হামলায় দুই উপপরিদর্শক (এসআই) আহত হয়েছেন। আজ শনিবার বিকেলে জেলার এনায়েতপুর উপজেলার এনায়েতপুর হাটে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন এনায়েতপুর থানার এসআই সাইফুল ইসলাম ও প্রনয় কুমার প্রামানিক। এ ঘটনায় মো. আক্তার সরকার (৪৮) নামের অভিযুক্তকে আটক করেছে পুলিশ। আক্তার সরকার এনায়েতপুর উপজেলার খোকশাবাড়ী গ্রামের বাসিন্দা। তিনি মাদকসেবী বলে দাবি পুলিশের।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিকেলে এসআই সাইফুল ইসলাম ও প্রনয় কুমার এনায়েতপুর হাটে তথ্য সংগ্রহ ও বাজার করার জন্য যান। সেখানে বাজার করার সময় মাদকসেবী আক্তার সরকার তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে তিনি তাদের ওপর অতর্কিত হামলা চালায়।

ওসি বলেন, এসময় এসআই সাইফুল ইসলাম ও প্রনয় কুমারের কাপড় টেনে ছিড়ে ফেলেন এবং তারা দুইজন গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পৌঁছে তাদের উদ্ধার করে। আহত এসআই সাইফুল ইসলাম ও প্রনয় কুমারকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, ওই ঘটনায় অভিযুক্ত আক্তার সরকারকে আটক করা হয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877