শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

পুলিশ হতে গিয়ে ডিবির জালে ধরা

পুলিশ হতে গিয়ে ডিবির জালে ধরা

স্বদেশ ডেস্ক:

রংপুরে পুলিশ সদস্য হওয়ার জন্য ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লিখিত পরীক্ষা দিতে গিয়ে পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) হাতে ধরা পড়েছেন ৯ জন।

গতকাল বুধবার পুলিশ লাইন্সে পরীক্ষা চলাকালীন সাতটি কক্ষ থেকে ওই ভুয়া পরীক্ষার্থীদের আটক করা হয়। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে।

গতকাল রাতে রংপুর জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আজ বৃহস্পতিবার দুপুরে আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটকরা হলেন রংপুরের কাউনিয়া উপজেলার গেদ্দবালাপাড়া এলাকার তাজুল ইসলাম (২৬), সদর উপজেলার ধনতলা পশ্চিমপাড়া গঞ্জিপুর অছিপাড়া এলাকার জাকারিয়া ওরফে রিপন (২৮), মিঠাপুকুর উপজেলার চিথলী দক্ষিণপাড়া এলাকার মাহফুজার রহমান (১৯), একই উপজেলার ফুয়াদ হাসান (২২), হাতিমপুর এলাকার জিসান শেখ (১৯), পীরগঞ্জ উপজেলার হাসানপুর এলাকার জাবের আলী (২৫), একই উপজেলার আসমতপুর এলাকার মেজবাহ হামিদুল্লাহ প্রধান শুভ (২৬), দিনাজপুরের জলেশ্বরী তলা এলাকার রতন লালের পুত্র পিন্টু লাল (২৬) ও ঠাকুরগাঁওয়ের কিসামত পাহাড়ভাঙ্গা এলাকার পরিমল সরকার (২৮)।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন রংপুর জেলার পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী। তিনি বলেন, আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877