শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফিলিস্তিন সমস্যার ন্যায্য ও স্থায়ী সমাধান চায় চীন বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার দীর্ঘ বিরতি শেষে বলিউডে ফিরছেন প্রীতি জিনতা রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী গরমে পোষা প্রাণীর যত্ন দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি
বিপিএল ফাইনালে টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা

বিপিএল ফাইনালে টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা

স্বদেশ ডেস্ক:

বিপিএলের নবম আসরের ফাইনালে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট স্ট্রাইকার্স। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

বিপিএলের ইতিহাসে ফাইনালে উঠে কখনই হারেনি বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সরা। মাশরাফিও বিপিএলের ফাইনাল থেকে ফেরেনি শূন্য হাতে। ইতিহাসে সেরা সফল অধিনায়ক মাশরাফি। আর সফল দল কুমিল্লা। ক্রিকেটের ২২ গজের লড়াই এখন মনস্তাত্ত্বিক যুদ্ধে রূপ নিয়েছে।

দীর্ঘ এক মাসের বেশি সময় দেশের তিনটি ভেন্যূ ঢাকা, চট্টগ্রাম ও সিলেট মাতিয়েছে বিপিএল টি-টোয়েন্টি। এবার ফাইনালের মধ্য দিয়ে সমাপ্তির পথে। তবে ক্রিকেট ভক্তরা যে, বিপিএলের ইতিহাসে সর্বকালের সেরা ফাইনাল দেখতেই যাচ্ছে তাতে কোনো সন্দেহ নেই।
নবম আসরের শিরোপার লড়াইয়ে আগে বেশ স্নায়ুর চাপে ভুগছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মাঠে ভালো খেললেই শিরোপা জেতা যায় না। ব্যাট-বলের লড়াইয়ের সঙ্গে মনস্তাত্ত্বিক যুদ্ধেও জিততে হয়। নিশ্চিত ভাবে ফাইনালে যে যুদ্ধে এগিয়ে থাকবে সিলেট।

সিলেট একাদশ: তৌহিদ হৃদয়, নাজমুল হাসান শান্ত, জাকির হাসান, মুশফিকুর রহিম (উইকেটকিপার), থিসারা পেরেরা, রায়ান বার্ল, জর্জ লিন্ডে, মাশরাফি বিন মোর্ত্তজা (অধিনায়ক), লুক উড, রুবেল হোসেন, তানজিম হাসান সাকিব।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: লিটন দাস, সুনীল নারিন, জনসন চার্লস, ইমরুল কায়েস (অধিনায়ক), জাকের আলি, মঈন আলি, মোসাদ্দেক হোসেন, আন্দ্রে রাসেল, তানভীর ইসলাম, মুকিদুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877