সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
৩ লাখ টাকা খেয়ে নিল উইপোকা!

৩ লাখ টাকা খেয়ে নিল উইপোকা!

স্বদেশ ডেস্ক:

টাকা নিরাপদে রাখার সবচেয়ে সুরক্ষিত জায়গার নাম যদি বলা হয় তাহলে ব্যাংকের কথাই প্রথমে মাথায় আসে। কিন্তু সেই ব্যাংকে টাকা রেখেও বিপাকে পড়েছেন এক গ্রাহক। এ ঘটনা ভারতের।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সুনিতা মেহতা নামের এক গ্রাহক দেশটির উদয়পুরে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের একটি লকারে অর্থ রেখেছিলেন। সেখানেই নিজের কষ্টার্জিত ২ লাখ ১৫ হাজার রুপি (বাংলাদেশি মুদ্রায় ২ লাখ ৭২ হাজার টাকা) রাখেন তিনি। কিন্তু সম্প্রতি তিনি ব্যাংকে গিয়ে নিজের লকার খুলে দেখতে পান সেখানে উইপোকা তার টাকা নষ্ট করে ফেলেছে।

তিনি দেখেন, অসংখ্য উইপোকা বাসা বেঁধেছে লকারের ভেতরে। টাকার ওপরে ঘুরে বেড়াচ্ছে সেগুলো। টাকার বান্ডিলগুলিও আর আস্ত নেই। টাকাগুলো কেটেকুটে এমন অবস্থা হয়েছে যে ব্যবহার করা যাবে না।

নিজের অর্থের এমন অবস্থা দেখে অসুস্থ হয়ে পড়েন সুনিতা মেহতা। এমন খবর শুনে ব্যাংকের অন্যান্য গ্রাহকদেরও মাথায় হাত ওঠে। জানা যায়, ব্যাংকের আরও ২০-২৫টি লকারে হানা দিয়েছে উইপোকা।

সেই ব্যাংকের গ্রাহকরা বলছেন, লকারে যা রাখা হচ্ছে, সেটা সুরক্ষিত রাখাটা ব্যাংকেরই দায়িত্ব। কিন্তু ব্যাংক কর্তৃপক্ষ সেটা করেনি। সুনিতা বলেন, লকারে রাখা জিনিসপত্রের নিরাপত্তা নিশ্চিত করাটা ব্যাংকের দায়িত্ব। এই নিয়ে তিনি ইতোমধ্যে ব্যাংক কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেছেন।

ওই ব্যাংকের জ্যেষ্ঠ ব্যবস্থাপক প্রবীণ কুমার যাদব বলেছেন, মুদ্রা নষ্ট হওয়ার তথ্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। সমস্যাটির সমাধানে ওই গ্রাহককেও ডাকা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877