শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

স্বদেশ রিপোর্ট ॥ যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে দুর্বৃত্তের গুলিতে প্রাণ হারিয়েছেন বাংলাদেশি যুবক নিহত হয়েছে। নিহতের নাম মো. শাহেদ উদ্দিন (২৭)। সোমবার ভোররাতে রিচমন্ড হিল এলাকার ১৩০ স্ট্রিট এবং ৯২ এভিনিউতে এই ঘটনা ঘটে। যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি বাবর উদ্দিনের ছেলে। নিহত শাহেদ এর বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নে।
জানা গেছে, জ্যামাইকার একটি নাইট ক্লাবের সামনে এই ঘটনা ঘটে। ওই হামলায় দুজন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত একজনের বাড়ি বাংলাদেশের সিলেটের, আরেকজনের পরিচয় এখনও জানা যায়নি। নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের একজন মুখপাত্র বলেন, নাইট ক্লাবের সামনে দুই পক্ষের ঝগড়ার এক পর্যায়ে গুলিবর্ষণের ঘটনা ঘটে। এরপরে গুলিবিদ্ধ শাহেদকে জ্যামাইকা হাসপাতালে নেওয়া হলেও কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। জানা গেছে, ময়নাতদন্ত শেষে আগামীকাল মঙ্গলবার শাহেদের লাশ তার পরিবারের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে পুলিশ জানিয়েছে। তাকে নিউ জার্সিতে সন্দ্বীপ সোসাইটির কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
এই ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি। তবে দুর্বৃত্তদের ধরতে পুলিশ এলাকাবাসীর সহযোগিতা চেয়েছে। উল্লেখ্য, পিতা বাবর উদ্দিনের একজন কন্সট্রাকশন ব্যবসায়ী। শাহেদ ৫ ভাইয়ের মধ্যে দ্বিতীয়। তার মৃত্যুতে যুক্তরাষ্ট্রের সন্দ্বীপ কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। শাহেদ এর হত্যাকা-ের জন্য দায়ীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন যুক্তরাষ্ট্র অবস্থানরত সন্দ্বীপবাসী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877