বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

অ্যাকশন থেকে রোমান্টিক হিরো শুভ

অ্যাকশন থেকে রোমান্টিক হিরো শুভ

স্বদেশ ডেস্ক:

পুলিশি অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা মিশন এক্সট্রিমের সিক্যুয়াল ‘ব্ল্যাক ওয়ার’র মুক্তি পেয়েছে গত ১৩ জানুয়ারি। এটি এখনও চলছে দেশের প্রেক্ষাগৃহে। সিনেমাটির মুক্তি গুনে গুনে একমাস হতে এখনও বাকি ৬ দিন। এর মধ্যেই অ্যাকশন হিরো আরিফিন শুভ নতুন রূপে ধরা দিয়েছে। এবার আর অ্যাকশন লুকে নয়, রোমান্টিক রূপে পাওয়া যাবে তাকে।

ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ১৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে শুভ অভিনীত রোমান্টিক ওয়েব ফিল্ম ‘উনিশ ২০’। এতে অপু চরিত্রে অভিনয় করেছেন তিনি। এর ট্রেলার প্রকাশের পর ইতিমধ্যেই শুভ’র রোমান্স নেটিজনদের মন জয় করেছে।

আরিফিন শুভ’র ভাষ্য, ‘ক্যারিয়ারের শুরু থেকে আমি দর্শকদের নতুন কিছু দেওয়ার চেষ্টা করছি। সে চেষ্টা এখনো চলছে। নাবিদ আল শাহরিয়ার থেকে অপু সেটাই প্রমাণ করে। মাত্র এক মাসের ব্যবধানে দর্শক আমাকে দুটি ভিন্ন রূপে দেখবে, অ্যাকশন থেকে সরাসরি রোমান্সে।’

তিনি আরও বলেন, ‘সিনেমাটি মন ভালো করার গল্প। অনেকদিন ধরে দর্শক চাইছিলেন আমি রোমান্টিক সিনেমা করি, সে কারণে ভালোবাসা দিবসে দর্শকদের মন ভালো করতে আসছি। সিনেমার ট্রেলার সবার খুব পছন্দ হয়েছে।’

‘উনিশ ২০’ নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে শুভর নায়িকা আফসান আরা বিন্দু। সিনেমাটি মুক্তি পাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877