রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
৫০ টাকা ভাড়ায় যাত্রী নিয়ে খুন হন মিলন

৫০ টাকা ভাড়ায় যাত্রী নিয়ে খুন হন মিলন

স্বদেশ ডেস্ক: গত ২৬ আগস্ট রাত ৩টার দিকে মোটরসাইকেলে রাইড শেয়ার করা মো. মিলন এক যাত্রীকে মালিবাগ চৌধুরীপাড়ায় নামিয়ে দেন। যাত্রী নামানো শেষে মালিবাগ-মৌচাক ফ্লাইওভারে উঠতে আবুল হোটেলের ঢালে মিলনকে মোটরসাইকেল থামাতে সিগন্যাল দেয় এক যুবক। গুলিস্তান যাওয়ার কথা বলে নূর উদ্দিন সুমন নামে ওই যুবক ৫০ টাকা ভাড়া ঠিক করে মিলনের মোটরসাইকেলে চড়ে বসে। ফ্লাইওভারের সবচেয়ে ওপরের সড়কে পৌঁছলে মিলনকে মোটরসাইকেল থামাতে বলে সে। থামার পর নূর উদ্দিন আবদার করে সে মোটরসাইকেল চালাবে। কিন্তু মিলন তাতে রাজি না হলে, এ নিয়ে নূর উদ্দিনের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে ধস্তাধস্তি শুরু হলে সুযোগ বুঝে নূর উদ্দিন অ্যান্টি কাটার দিয়ে মিলনের গলায় উপর্যুপরি আঘাত করে। রক্তাক্ত মিলনকে ফ্লাইওভারে ফেলে রেখে তার মোবাইল ফোন ও মোটরসাইকেল নিয়ে চলে যায় নূর উদ্দিন। পরে সেখানেই মারা যান মিলন। এ ঘটনায় তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে

গত রবিবার রাত ৩টার দিকে রাজধানীর শাজাহানপুর থেকে গোয়েন্দা পুলিশ নূর উদ্দিনকে গ্রেপ্তার করেছে। এ সময় তার কাছ থেকে মিলনের ব্যবহৃত একটি স্যামসাং জে-৫ মোবাইল সেট, দুটি হেলমেট এবং ডায়াং ১৫০ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়। একপর্যায়ে নূর উদ্দিন পুলিশের কাছে স্বীকার করে সে কীভাবে মিলনকে খুন করেছে।

চাঞ্চল্যকর এ হত্যাকা- সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে গিয়ে গতকাল দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক ব্রিফিংয়ের আয়োজন করা হয়। তাতে মিলন হত্যার বিস্তারিত তুলে ধরেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) আবদুল বাতেন। তিনি বলেন, মিলন হত্যার ঘটনায় শাহজাহানপুর থানায় মামলা হলে তদন্তে নামে ডিএমপির গোয়েন্দা বিভাগ। কিন্তু ঘটনাস্থলে কোনো সিসি ক্যামেরা ছিল না। এমনকি কেউ ঘটনাটি দেখেনি। এ ছাড়া ঘটনাটি রাতের অন্ধকারে হওয়ায় এমন ক্লুলেস ঘটনায় অপরাধীকে শনাক্ত করে গ্রেপ্তার করাটা ছিল খুবই কঠিন। কিন্তু পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় নূর উদ্দিনকে গ্রেপ্তার করেছে।

ডিবি কর্মকর্তা আবদুল বাতেন আরও বলেন, মোটরসাইকেল ভাড়া করে যাতায়াত করলে বিপদ আসতে পারে। ছিনতাইকারী যাত্রী সেজে উঠে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনিয়ে নিতে পারে। এ জন্য নগরবাসী ও অ্যাপভিত্তিক মোটরসাইকেল চালকদের সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877